জুডিশিয়াল সার্ভিসে বামনার স্বপন মিয়া সুপারিশপ্রাপ্ত

প্রথম পাতা » বরগুনা » জুডিশিয়াল সার্ভিসে বামনার স্বপন মিয়া সুপারিশপ্রাপ্ত
সোমবার ● ২৫ সেপ্টেম্বর ২০২৩


জুডিশিয়াল সার্ভিস পরীক্ষায় বামনার স্বপন মিয়া সুপারিশপ্রাপ্তজুডিশিয়াল সার্ভিস পরীক্ষায় বামনার স্বপন মিয়া সুপারিশপ্রাপ্ত

বামনা(বরগুনা)সাগরকন্যা প্রতিনিধি॥

১৬তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষার চূড়ান্ত ফলাফলে সহকারী জজ/জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) হিসেবে সুপারীশপ্রাপ্ত হয়েছেন বামনার মোঃ স্বপন মিয়া।
জানাযায় মোঃ স্বপন মিয়া বরগুনার বামনা উপজেলার ৩নং রামনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের(ঘোপখালী গ্রাম) আব্দুস সালামের পুত্র।
মোঃ স্বপন মিয়া বামনা উপজেলার ঘোপখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাইমারী লেভেল, বামনা সরকারী সারওয়ারজান পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ২০১২ সালে এস.এস.সি এবং বামনা সরকারী ডিগ্রি কলেজ থেকে ২০১৬ সালে এইচ.এস.সি পাশ করেন।
পরে মোঃ স্বপন মিয়া বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইন বিভাগে ভর্তি হয়ে কৃত্তিত্বের সাথে পাশ করে ১৬তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষার চূড়ান্ত ফলাফলে সহকারী জজ/জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) হিসেবে সুপারীশপ্রাপ্ত হন।
গত ২৩সেপ্টেম্বর সন্ধ্যায় বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।
বামনা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ জাকির হোসাইন জানান আমার পাশের গ্রামের ছেলে মোঃ স্বপন মিয়া, ও আমাদের গর্ব। স্বপনের এ অর্জনে আইন বিভাগ ঢাকা বিশ্ববিদ্যালয় ও গর্বিত। ওর হাতে ন্যায়বিচার নিশ্চিত হোক সেই দোয়া রইলো।
বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত চূড়ান্ত ফলাফলে মোট ১০৪ জনের রোল নম্বর উল্লেখ করে সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ও মনোনীতদের তালিকা প্রকাশ করা হয়।
প্রকাশিত ফলাফলে উল্লেখ করা হয়েছে, মেধা তালিকায় থাকা ৯৯তম থেকে ১০৪তম পরীক্ষার্থীরা একই নম্বর পাওয়ায় ১০০ জন চূড়ান্ত মনোনীত প্রার্থীর সঙ্গে অতিরিক্ত আরও চারজন মিলিয়ে মোট ১০৪ জনকে মনোনীত করা হয়েছে।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৬:০৮ ● ৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ