চরফ্যাশনে জোড়পূর্বক জমি দখলের অভিযোগ!

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে জোড়পূর্বক জমি দখলের অভিযোগ!
বুধবার ● ২০ সেপ্টেম্বর ২০২৩


চরফ্যাশনে জোড়পূর্বক জমি দখলের অভিযোগ!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার চরনুরুল আমীন মৌজায় সেরাজুল হকের বাড়ীর আরট বিষয়ে স্ট্যাম্পে গ্রাম্য আদালতে মুচলেকা দিয়েও বর্তমানে গাছের সুপারি পেড়ে জমি দখলের অভিযোগ উঠেছে। এই ব্যপারে স্থানীয় ইউপির চেয়ারম্যান ও থানার ওসি অবগত রয়েছেন।
জানা যায়, চরনুরুল আমীন মৌজার দীর্ঘ ৩০ বছর যাবৎ ক্রয়কৃত সম্পত্তির উপর বসবাস করেছেন সেরাজুল হকগংরা। একই এলাকার আঃ রশিদ চালাকি, রফিক চালাকি ও সেলিম চালাকিগংরা তার ২ শতক জমির উপর অবস্থিত আর্ট জোরপূর্বক দখল করে রেখেছে। সেরাজল হকগংরা জমির উপর গাছ লাগালে তারা উত্তোলন করে ফেলে দেয়। তাদের অত্যচারে অতিষ্ট ওই এলাকার সাধারন মানুষ। ইতিপূর্বে স্থানীয় ইউপির চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন, ইউপির সদস্য হারুন অর রশিদসহ গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিথিতে আঃ রশিদ চালাকি, রফিক চালাকি ও  সেলিম চালাকীগংলা  ষ্ট্যাম্পে একাধিকভাবে  লিখিত মুচলেখা দিয়েছেন ।  আর কোন দিন ওই জমিতে যাবেনা । বছর কয়েগ যাওয়ার পর বর্তমানে আবার দখল করে রেখেছে ২ শতক জমি। বিষয়টি সঠিক বিচার দাবী করেছেন সেরাজুল হকগংরা।
সেরাজুল হক ও তার স্ত্রী সবুরা বেগম বলেন, গত পরশু আমাদের সুপারি গাছ থেকে জোরপূর্বক সুপারি পেড়ে নিয়ে গেছে। আমার সন্তানগন পড়া লেখা দেশের বিভিন্ন স্থানে থাকেন। এই সুবাধে আমাদের প্রতি জুলুম অত্যার করে বেড়াচ্ছে। আমারা সঠিক বিচার দাবী করছি।

 

 

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৪:১৯ ● ১৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ