বিধবাকে কেউ কোন দিন ভাতা দেয় নাই, শেখ হাসিনা দিয়েছে-প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » বিধবাকে কেউ কোন দিন ভাতা দেয় নাই, শেখ হাসিনা দিয়েছে-প্রাণিসম্পদ মন্ত্রী
রবিবার ● ১৭ সেপ্টেম্বর ২০২৩


বিধবাকে কেউ কোন দিন ভাতা দেয় নাই, শেখ হাসিনা দিয়েছে-প্রাণিসম্পদ মন্ত্রী

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ, তিনি দেশের জন্য উন্নয়ন করেছেন, গ্রামের উন্নয়ন করেছেন। দেশের সর্বোত্র বিদ্যুৎ ও রাস্তা পৌঁছে দিয়েছেন। তিনি দরিদ্র মানুষের বান্ধব। বিধবা ভাত, বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা এ সরকার এসে দিয়েছেন। গৃহহীনদের সরকারি টাকায় বিল্ডিং এর মত ঘর করে দিয়ে দলিল রেজিস্ট্রি করে দিয়ে বিদ্যুৎ সংযোগ দিয়ে টিউবওয়েল দিয়ে আপনার আবাসিক অবস্থা অতিথে কেউ করে নাই শেখ হাসিনা করে দিয়েছে। দুর্যোগের সময় বিনা টাকায় করনার ভ্যাকসিন করোনার টেষ্ট শেখ হসিনা দিয়েছেন। বাচ্চাদের স্কুলে পহেলা জানুয়ারী ৩২ কোটি বই বিনা মূল্যে শেখ হাসিনা দেয়। যে মানুষটা আমাদের এতো কিছু দেয় তার কাছ থেকে আমরা আরো কি কিছু নিব না? তিনি আবারো ক্ষমতায় আসলে আমাদের আরো অনেক কিছু দিবেন।
জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে পিরোজপুরের নাজিরপুর উপজেলা পরিষদ চত্বরে রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার ডাক্তার সঞ্জিব দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি এ কথা বলেন। এ সময় তিনি আরোও বলেন, শেখ হাসিনা আমাদের অনেক দিয়েছেন, আরো বেশী উন্নয়ন করতে হলে তাকে আবারো ক্ষমতায় আনতে হবে।
মন্ত্রী বলেন, পদ্মা সেতুসহ সকল বিষ্ময়কর উন্নয়নের বার্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বর, চৌকিদার, দলীয় নেতৃবৃন্দকে ঘরে ঘরে মানুষের কাছে পৌঁছে দিতে হবে। কারণ অনেকে অনেক কিছু জানেন না। তাদেরকে বোঝানো দরকার যে, শেখ হাসিনা স্থানীয় সরকারকে শক্তিশালী করে সাজিয়েছেন। আজকে বঞ্চিতদের জন্য নানাবিধ ভাতার ব্যবস্থা করেছেন। এ সময় আলোচনায় অংশ নেন বাংলাদেশ  উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসেন মিয়া, নজিরপুর থানার ওসি মোহাম্মদ হুমায়ূন কবির, কৃষকলীগের আহবায়ক এস এম নজরুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান সেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহারিয়ার ফেরদৌস রুনা, শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, খালিদ হোসেন সজল, সদর ইউপি চেয়ারম্যান মো. রাসেল শিকদার প্রমূখ।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৯:১১ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ