গৌরনদীতে চলন্ত গ্রীণ লাইন এসিবাসে আগুন, অক্ষত যাত্রীরা

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে চলন্ত গ্রীণ লাইন এসিবাসে আগুন, অক্ষত যাত্রীরা
শুক্রবার ● ২৫ আগস্ট ২০২৩


গৌরনদীতে গ্রীণ লাইন পরিবহনের চলন্ত এসিবাস ভস্মিীভূত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে গ্রীন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী এসি বাস অগ্নিকান্ডে ভস্মিভূত হয়েছে। বাসটি চলন্ত অবস্থায় বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার বার্থী ইউনিয়নের তাঁরাকুপি এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে, এ অগ্নিকান্ডে কেউ হতাহত হয়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ১২/১৪ জন যাত্রী নিয়ে গ্রীন লাইন পরিবহনের একটি যাত্রীবহী এসি বাস (ঢাকা মেট্রো-ব- ১৫-৯৯৫১) বৃহস্পতিবার দিবাগত রাত পৌণে ১০টার দিাকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে বাসটি রাত ১২টার দিকে গৌরনদীর তাঁরাকুপি এলাকা অতিক্রমকালে ২/৩ পথচারী বাসের পিছনে আগুন জ¦লতে দেখে ডাকচিৎকার দিয়ে বাসটি থামাতে বলেন। চালক বাসটি থামালে তাৎক্ষনিক যাত্রীরা তাড়াহুড়া করে বাস থেকে নেমে পড়ে। মহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা বাসের ভেতরে সর্বত্র ছড়িয়ে পড়ে। খবর পেয়ে  গৌরনদী ফায়ার ষ্টেশনের গাড়ি ঘটনাস্থলে পৌছে ফায়ার কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এরমধ্যে বাসটির ইঞ্জিন, পিছনের ২টি চাকার টায়ার ও সকল সিটসহ  বাসের ভেতরের সব পুড়ে গেছে। এতে বাসের কোন যাত্রী আহত হয়নি।
গৌরনদী ফায়ার সাভিসের ষ্টেশন সাব-অফিসার আক্তার হোসেন জানান, চলন্ত অবস্থায় বাসের এসি থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। খবর পেয়ে ফায়ার কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এরমধ্যে আগুনে বাসের ইঞ্জিনসহ অধিকাংশ পুড়ে গেছে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা বলেন, এ অগ্নিকান্ডের ঘটনাটি নাশকতা নয়। বাসটি চলন্ত অবস্থায় এসি থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এ অগ্নিকান্ডে কেউ হতাহত হয়নি।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৩:২৭ ● ৫৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ