পিরোজপুরে জনপ্রতিনিধি ও দু‘কর্মকর্তার প্রাথমিক শিক্ষা পদক লাভ

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে জনপ্রতিনিধি ও দু‘কর্মকর্তার প্রাথমিক শিক্ষা পদক লাভ
মঙ্গলবার ● ৯ মে ২০২৩


পিরোজপুরে জনপ্রতিনিধি ও দু‘কর্মকর্তার প্রাথমিক শিক্ষা পদক লাভ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

করোনাকালীন দুই বছর বন্ধ থাকার জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মার্চে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত  ঢাকার জাতীয় শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানে ২০১৯ ও ২০২২ সালের প্রাথমিক শিক্ষা পদক বিতরণ করা হয়। প্রাথমিক শিক্ষার মানউন্নয়নে অবদান রাখায়  উপজেলা চেয়ারম্যান ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ক্যাটাগরিতে শ্রেষ্ঠ  এবং পিটিআইর সুপারিন্টেন্ডেন্ট ক্যাটাগরিতে তৃতীয় হন পিরোজপুরের তিন জন।
রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ২০১৯ ও ২০২২ সালে বিভিন্ন ক্যাটাগরিতে পদক প্রাপ্তদেরকে আনুষ্ঠানিকভাবেপদক,ক্রেষ্ট ও প্রাইজমানি তাদের হাতে তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত পদক বিতরনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক শাহ রেজওয়ান হায়াত।অনুষ্ঠানে ২০১৯ সালে শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় জাতীয় পর্যায়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ক্যাটাগরিতে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ক্যাটাগরিতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি শ্রেষ্ঠ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও ২০২২ সালে  সুপারিন্টেন্ডেন্ট ক্যাটগরিতে পিরোজপুর পিটিআইর সুপারিন্টেন্ডেন্ট মোল্যা ফরিদ আহম্মেদ জাতীয় পর্যায়ে তৃতীয় স্হান অর্জন করেন(বর্তমানে তিনি ভোলায় কর্মরত)।
উল্লেখ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি ২০১৯ সালে মাগুড়ার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত ছিলেন।তখন তিনি শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার নির্বাচিত হন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:২০ ● ৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ