নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক নিহত

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক নিহত
মঙ্গলবার ● ২ মে ২০২৩


নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক নিহত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে কাভার্ড ভ্যান  চাপায় মুফতি মো. মাহমুদুল হাসান (৩০) নামের  এক মাদরাসা শিক্ষকের  মৃত্যু  ও আলী হোসাইন (৩১) নামের  অন্য  এক শিক্ষক গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত ওই শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে  মঙ্গলবার (২ মে) পিরোজপুর- পাটগাতি সড়কের নাজিরপুর উপজেলার শাখাঁরীকাঠি ইউনিয়নের নতুন রাস্তার মহাসনি মাস্টার দোকানের সামনে। নিহত মুফতি মাহমুদুল হাসান উপজেলার শাঁখারীকাঠীর ইউনিয়নের কাটাবুনিয়া কওমী মাদ্রসার প্রধান শিক্ষক। তিনি উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের শামসুল হকের ছেলে। আর আহত আলী হোসাইন একই মাদ্রাসার শিক্ষক এবং মাদারীপুর জেলার  আব্দুল আলিমের ছেলে।
প্রত্যক্ষদর্শী  সৃহানীয়  ব্যবসায়ী  সোহেল গাজী জানান,  ওই দিন  সকাল ৯ টার  দিকে  তারা একটি মোটর সাইকেলে করে গোপালগঞ্জ জেলার টুংগিপাড়ার দিকে যাচ্ছিলেন ।  এসময় বিপরীত উত্তর দিক দিয়ে আসা ‘সুন্দরবন কুরিয়ার সার্ভিস’ এর  একটি কাভার্ডভ্যান (  ঢাকা মোট্রো উ ১৪-২৩৫২)  তাদের চাপা দেয়। এতে ঘটনা স্হলে মটরসাইকেল চালক  মাহামুদুল হাসানের  মৃত্যু হয় ।

নিহতের ভাই ও ওই মাদ্রাসার শিক্ষক হাফেজ হোসাইন আহম্মেদ জানান, সকালে মোটর সাইকেলে মাদ্রাসার ছাত্রদের জন্য কিতাব ( বই ) কেনার জন্য টুংগিপাড়ার গহরডাঙ্গা কওমী মাদ্রাসায় যাচৃছিলেন ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত ডাক্তার দীপান্বিত দেবনাথ জানান,   দুর্ঘটনায় গুরুতর আহত  শিক্ষক আলী হোসাইনকে  উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার  করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন  ও ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করা  হলেও  চালক পালিয়ে গেছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০০:২১ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ