বঙ্গবন্ধুর সমাধিতে সিরাজগঞ্জ জেলা আ‘লীগের শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বঙ্গবন্ধুর সমাধিতে সিরাজগঞ্জ জেলা আ‘লীগের শ্রদ্ধা নিবেদন
সোমবার ● ২০ মার্চ ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে সিরাজগঞ্জ জেলা আ‘লীগের  শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।
সোমবার (২০ মার্চ) বিকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধীতে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান  ও সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তারা। শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু সহ নিহত পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন । পরে নবগঠিত কমিটির সদস্যগণ শপথ করেন। শপথ বাক্য পাঠ করান কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার। এতে জেলার ৬ টি সংসদীয় আসন পুনরায় নৌকার প্রার্থীদের বিজয়ী করতে শপথ নেওয়া হয়। এসময় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সম্পাদক মন্ডলী, সদস্য সদস্যসহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভেকেট কেএম হোসেন আলী হাসান বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না। দলের নেতাকর্মীরা যখনই ঐক্যবদ্ধ থেকেছে তখনই বিজয় এসেছে। সামনের নির্বাচনেও জয় আসবে। আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।
লিখিত শপথ বাক্যে পাঠ করেন সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার। এতে বলা হয়, আমি শপথ করিতেছি যে, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে একজন সাহসী সৈনিক হিসেবে আমৃত্যু কাজ করবো। মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে যে বাংলাদেশ পেয়েছি সেই স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় প্রয়োজনে নিজের জীবনকে বিসর্জন দেওয়ার জন্যও প্রস্তুত থাকবো। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি আদেশ নির্দেশ অক্ষরে অক্ষরে পালনের জন্য প্রস্তুত থাকবো। জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিজেদের অবস্থান থেকে ঐক্যবদ্ধ থাকবো। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬ টি আসনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যাকেই নৌকা দেবেন, তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে ৬টি আসন উপহার দেব। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশপ্রেমে উদ্ধৃর্ধ হয়ে সকল দূনীর্ত স্বজনপ্রীতি উব্ধে থেকে দলীয় কাজে আত্মনিয়োগ করব। হে আল্লাহ সর্বশক্তিমান আমাকে এই এই শপথ রক্ষা এবং পালনের শক্তি দিন- আমিন। জয় বাংলা- জয় বঙ্গবন্ধু।
এসময় আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, ৫ আসনের সংসদ সদস্য আব্দুল মোমিন মন্ডল।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৬:২৫ ● ১১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ