বামনায় ৫বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » বামনায় ৫বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার
শুক্রবার ● ১৭ মার্চ ২০২৩


বামনায় ৫বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার শিড়াংবুনিয়া গ্রামের বাদল চন্দ্র শীল এর ৫ বছরের শিশু কন্যাকে একই গ্রামের নিরঞ্জন চন্দ্র শীল এর ভায়ড়া ছেলে আমতলী উপজেলার চাউলাপাড়া গ্রামের রত্তন শীলের পুত্র অনিক চন্দ্র শীল (১৬) ধর্ষন করে। পুলিশ ঘটনার খবর পেয়ে অভিযুক্ত অনিক চন্দ্র শীলকে গ্রেফতার করে। শিশুর পিতা বাদল শীল বাদী হয়ে বামনা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। যাহার মামলা নম্বর ০৪ তারিখ ১৭/০৩/২০২৩।
মামলার সূত্রে জানা যায় অভিযুক্ত অনিক চন্দ্র শীল তার খালু বাড়ি শিড়াংবুনিয়া গ্রামে বেড়াতে আসে। সে প্রতিদিন ঐ শিশু কন্যাকে নিয়ে ঘুড়তে যায়। তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার দুপুরে ঘুড়তে যাওয়ার কথা বলে ঐই শিশুকে বাড়ির পিছনে বাগানে নিয়ে ধর্ষন করে। পরবর্তীতে ঐই শিশুটির প্রসাব করতে কষ্ট হয় এবং কান্নাকাটি করে। তখন শিশুর মা শিশুকে জিজ্ঞাসা করলে শিশু জানায় অনিক ভাইয়া আমাকে প্রসাবের রাস্তায় ব্যাথা দিয়েছে। বিষয়টি তার মা শিশুর পিতাকে জানালে পিতা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থল হইতে ধর্ষক অনিক চন্দ্র শীলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
বামনা থানা অফিসার ইনচার্জ মো. বশির আলম জানায় খবর পেয়ে অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবুল হোসেন শরীফ ও এসআই দেবাশীষকে নিয়ে ঘটনা স্থলে পৌছি। ঘটনার সত্যতা পেয়ে আসামীকে গ্রেফতার করা হয়। শিশুর পিতা বাদল চন্দ্র শীল বাদী হয়ে থানায় ধর্ষন মামলা দায়ের করে। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৪:০১ ● ১৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ