ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ
মঙ্গলবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২৩


ফুলবাড়ীতে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার মালিকানা জমি স্থানীয় প্রভাবশালী কর্তৃক জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৪নং বেতদিঘী ইউনিয়নের কড়াই দক্ষিণপাড়া গ্রামের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক (৭৫) এই সংবাদ সম্মেলন করেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় ফুলবাড়ী রিপোটার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল হক বলেন, আমার স্ত্রী পৈত্রিক ভাবে প্রাপ্ত নিজ নামের বাড়ী-ঘর খলা-খুলিয়ান একই গ্রামের আব্দুল মজিদের একমাত্র পুত্র ফরহাদ হোসেন নিজের বলে দাবি করে তার সাঙ্গ পাঙ্গ নিয়ে জোর জবর দখলের চেষ্টা করছে। সে আমাকে ও আমার স্ত্রীকে উচ্ছেদ করার জন্য মামলা দিবে বলে ভয়ভীতি প্রদর্শন করছেন। এছাড়াও সে ইতিপূর্বে কড়াই দক্ষিণপাড়া গ্রামের মাঝখান দিয়ে চলমান একটি রেকর্ডিয় রাস্তা নিজের প্রভাব খাটিয়ে তার নিজের জায়গা বলে দাবি করে সেখানে বাড়ী নির্মান করছেন। এতে জনসাধারণের চলাচল বন্ধ হয়ে গেছে।

আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই দুধর্ষ কুখ্যাত ভুমি দস্যূর হাত থেকে আমার ও আমার পরিবারের রক্ষায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুল ইসলামের স্ত্রী ও সন্তান উপস্থিত ছিলেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩২:৪৬ ● ১৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ