চরফ্যাশনে এমপি জ্যাকব‘র পক্ষে শ্রমিকলীগের কর্মী সমাবেশ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে এমপি জ্যাকব‘র পক্ষে শ্রমিকলীগের কর্মী সমাবেশ
শনিবার ● ৪ ফেব্রুয়ারী ২০২৩


চরফ্যাশনে এমপি জ্যাকব‘র পক্ষে শ্রমিকলীগের কর্মী সমাবেশ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা শ্রমিকলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন হাওলাদার বলেছেন, আগামী ২৪সালের জাতীয় নির্বাচনে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতিয়ার হিসাবে শ্রমিকলীগই যথেষ্ট। শুক্রবার রাত ৯টায় শরীফ পাড়ায় হোটেল মারুফ ইন্টানেশনাল হলরুমে শ্রমিকলীগের মিলন মেলায় তিনি এইসব কথা বলেন।
পৌর শ্রমিক লীগের সভাপতি সাইফুল ইসলাম সবুজের সভাপতিত্বে শ্রমিকনেতা গিয়াস উদ্দিন হাওলাদার আরো বলেন, ১০টাকা দানের চেয়েও ১টাকা ঋণ পরিশোধ করা উত্তম। তাই আমাদেও সময় এসেছে জ্যাকব ভাই চরফ্যাশনে যে উন্নয়ন করেছেন তার ঋণ পরিশোধ করতে হবে। জাতীয় নির্বাচনে তাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করে পূর্ণমন্ত্রীর আসনে বসাতে হবে।
পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সায়মুন রাসেলের সঞ্চালনায় এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি মো. শাহাজান মিয়া, পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক হাজী নিরব ফকির, সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম তুহিনসহ উপজেলা, পৌর, হোন্ডা, নির্মাণ শ্রমিক ও হোটেল শ্রমিকের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন। গিয়াস উদ্দিন হাওলাদার প্রায় ৩শত নেতা-কর্মীদেরকে গোলাপ দিয়ে বরণ করে নিয়েছেন। রাতে সকলকে উন্নত মানের ডিনার করিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:৩৩ ● ৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ