রাঙ্গাবালীতে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র বিতরণ
শনিবার ● ২১ জানুয়ারী ২০২৩


রাঙ্গাবালীতে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র বিতরণ

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালীতে দুই হাজার দুস্থ-অসহায় শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলার ৬টি ইউনিয়নে গিয়ে ওইসব পরিবারের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দিয়েছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব।
শুক্র ও শনিবার উপজেলার আওয়ামী লীগ কার্যালয়, চরমোন্তাজ আওয়ামী লীগ কার্যালয়, মৌডুবি আওয়ামী লীগ কার্যালয়, সদর ইউনিয়ন পরিষদ, চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদ ও বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদে এমপির নিজস্ব অর্থায়ণে এইসব কম্বল বিতরণ করা হয়।
শনিবার দুপুরে সদর ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণকালে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এমপি মহিব বলেন, ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ করার ঘোষণা দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। তার এই স্বপ্ন এবং উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। তাই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও জয়যুক্ত করুন। তিনি আরও বলেন, নৌকায় ভোট দিলে আগামীতে  বিচ্ছিন্ন এই রাঙ্গাবালীও হবে স্মার্ট রাঙ্গাবালী।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম ফকু, এমপির ব্যক্তিগত সহকারি তরিকুল ইসলাম মৃধা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক মঞ্জু হাওলাদার, ছোটবাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শিবলী ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি রওশন মৃধা প্রমুখ।

কেএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৯:০৭ ● ১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ