দশমিনায় রনগোপালদী ইউপিতে আগামীকাল ভোট

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় রনগোপালদী ইউপিতে আগামীকাল ভোট
বুধবার ● ২৮ ডিসেম্বর ২০২২


দশমিনায় রনগোপালদী ইউপিতে আগামীকাল ভোট

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামীকাল বৃহস্পতিবার ইভিএম-এ অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনকে সুষ্ঠু করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা নির্বাচন অফিস। এদিকে ভোট উপলক্ষ্যে বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর ৩টা থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কেন্দ্রগুলোতে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইউপি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ১৪ হাজার ৬০৯ জন নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
নির্বাচনে ৬ জন চেয়ারম্যান প্রার্থী, ২৯ জন মেম্বর প্রার্থী ও ১০ জন নারী মেম্বর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯ টি কেন্দ্রে ৪ জন ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করবেন। এছাড়া প্রতিটি কেন্দ্রে ৬ জন করে পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য মোতায়েন করা থাকবে। এছাড়া অপ্রীতিকর ঘটনা এড়াতে র‌্যাবের, বিজিবি ও পুলিশের মোবাইল টিম মোতায়েন থাকবে। দশমিনা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার জিয়াউর রহমান জানান, প্রিজাইডিং অফিসারদের কাছে ভোট গ্রহণের সব সরঞ্জাম বুঝিয়ে দেওয়া হয়েছে। ইতোমধ্যে অনেক কেন্দ্রে এসব সরঞ্জাম পৌঁছে গেছে। মাঠে ব্যাপক আইনশৃংখলা বাহিনী মোতায়েন রয়েছে। আশা করছি অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে পারবো।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৭:২৮ ● ১৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ