অভিযুক্ত একজনকে আটক বানারীপাড়ায় অনৈতিক ঘটনার শিকার দুই কিশোরীকে উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » অভিযুক্ত একজনকে আটক বানারীপাড়ায় অনৈতিক ঘটনার শিকার দুই কিশোরীকে উদ্ধার
সোমবার ● ৪ মার্চ ২০১৯


প্রতীকী ছবি

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥
বানারীপাড়ায় অনৈতিক কাজে লিপ্ত পৃথক দু’টি ঘটনায় দুই কিশোরীকে উদ্ধার ও অনৈতিক কাজে জড়িত থাকা টমটম চালক রাসেল নামে এক যুবককে আটক করেছে পুলিশ। খবর পেয়ে থানা পুলিশের এসআই জাকির হোসেন পৌর শহরের কুন্দিহার গ্রামের ৬নং ওয়ার্ড থেকে অনৈতিক কাজে লিপ্ত থাকা টমটম চালক রাসেলকে (১৮) আটক ও ভিকটিম কিশোরীকে (১৭) উদ্ধার করেন। রোববার সকালে কিশোরীকে উদ্ধারের এ ঘটনায় এসআই জাকির হোসেন বাদী হয়ে অনৈতিক কাজে লিপ্ত হওয়া টমটম চালক রাসেলকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। এরপর পুলিশ ওই দিন দুপুরে আটক রাসেল ও ভিকটিমকে কোর্টহাজতে প্রেরণ করেন।
এ বিষয়ে থানা পুলিশ হেফাজতে থাকা ভিকটিম স্থানীয় সংবাদকর্মীদের জানান, শনিবার রাতে কুয়াকাটা থেকে ঢাকার উত্তরার ১০নং সেক্টরে ফেরার পথে মোবাইল ফোনে তার পূর্ব-পরিচিত রিজভী নামের এক বন্ধুর সাথে কথা হয়। সে অনুযায়ী ওই রাতেই রিজভী ও তার এক বন্ধু বরিশালের নতুল্লাবাদ বাস স্ট্যান্ড থেকে তাকে রিসিভ করে একটি মটরসাইকেল যোগে বানারীপাড়ায় নিয়ে আসে। ভিকটিম জানায়, ওই রাতে রিজভী ও তার বন্ধু তাকে রাসেলদের বাসায় রেখে পর্যায় ক্রমে অনৈতিক কাজে লিপ্ত হয়। পর দিন ভোরে একই ভাবে রাসেলও তার সাথে অনৈতিক কাজে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার ও অনৈতিক কাজে লিপ্ত হওয়া রাসেলকে আটক করে।
এদিকে একই দিন রবিবার দিবাগত রাতে উপজেলার তেতলা ৬নং ওয়ার্ডের বাসিন্দা ও টরকী বন্দরের দোকানী বিনয় কুমার শীল (২০) তার প্রেমিকাকে ব্যবহার করে প্রেমিকার পরীবারের সদস্যদের খাবারের সাথে চেতনা নাশক ঔষধ খাওয়ায়। বাইশারী সৈয়দ বজলুল হক বিশ^বিদ্যালয় কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী (১৭) ওই প্রেমিকার সাথে এরপর অনৈতিক কাজে লিপ্ত হয় বিনয় কুমার। পরদিন ওই ছাত্রী কলেজে গিয়ে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানা-জানি হয়। পরে খবর পেয়ে লবনসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. আবুল খায়েরের নেতৃত্বে ভিকটিমকে উদ্ধার করা হয়। পৃথক এ দু’টি ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মো.খলিলুর রহমান জানান।

বাংলাদেশ সময়: ১২:২৬:০৮ ● ৫৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ