কাউখালীর আ’লীগ নেতা মিঠুর মৃত্যুতে শোক

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীর আ’লীগ নেতা মিঠুর মৃত্যুতে শোক
রবিবার ● ২০ নভেম্বর ২০২২


কাউখালীর আ’লীগ নেতা মিঠুর মৃত্যুতে শোক

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান মিঠু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)। রবিবার(২০ নভেম্বর)সকাল ১১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ তিনি অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
রবিবার রাত সাড়ে আটটায় কাউখালী কাউখালী সরকারি বালক বিদ্যালয় মাঠে জানাযা শেষে কাউখালী দক্ষিন বাজার কেন্দ্রীয়  গোরস্থানে দাফন করা হয়।
মরহুমের আকস্মিক মৃত্যুতে জাতীয় পার্টির জেপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এম.পি এবং দৈনিক ইত্তেফাক পত্রিকার সম্পাদক ও পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য তাসমিমা হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোক বার্তায় তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এ ছাড়া মরহুমের আত্মার শান্তি কামনা করে পৃথক ভাবে শোক প্রকাশ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কেএম আব্দুস শহীদ. সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, কাউখালী উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টি জেপির সভাপতি আবু সাঈদ মিঞা মনু,সাধারন সম্পাদক মনজুরুল মাহাফুজ পায়েল,উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস.এম আহসান কবীর,বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা শাখার সভাপতি সুব্রত রায়, শ্রী গুরু কেন্দ্রীয় আশ্রমের সভাপতি স্বামী জগন্নাথানন্দ সরস্বতী,সাধারন সম্পাদক রনঞ্জয় কৃষ্ণ দত্ত,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদেও সভাপতি অধ্যক্ষ অলোক কর্মকার,সাধারন সম্পাদক বিপুল ঘোষ সহ বিভিন্ন রাজনৈতিক,মুক্তিযোদ্ধা,জনপ্রতিনিধি,সামাজিক .শিক্ষক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৬:১৭ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ