সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আমাদের দেশ-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আমাদের দেশ-এমপি জ্যাকব
সোমবার ● ৩ অক্টোবর ২০২২


সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আমাদের দেশ-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়ামন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমাদের বন্ধু, আমাদের প্রতিবেশীহিন্দু সম্প্রদায়ের মানুষ সব সময় অত্যন্ত নিরাপদ এবং মন প্রাণ উজার করে তাদেও উৎসব পালন করতে পারে। আমাদের দলের রাষ্ট্রীয় মূলনীতির মধ্যে গণতন্ত্র, সমাজতন্ত্র, ধর্ম নিরপেক্ষতা রাষ্ট্রীয় স্তম্ভের মধ্যে একটি। এই নীতি এবং আদর্শ একমাত্র আওয়ামীলীগ সরকার জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধারন করে। তাই বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনের দেশ হিসেবে পরিচিতি অর্জন করেছে। রোববার রাত ৮টায় শারদীয় দূর্গাউৎসব উপলক্ষে শ্রীশ্রী কালী বাড়ির পুজামন্ডপ পরিদর্শন কালে সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে দেশে অরাজকতা সৃষ্টি করে হিন্দু সম্প্রদায়ের ওপর দাঙ্গা, লুটপাট, নিরিহ হিন্দু সম্প্রদায়ের মানুষকে হত্যা করেছে। বিএনপির ক্ষমতার আমলে মানুষের ওপর যে পরিমান শোষন করেছে তা পৃথিবীর ইতিহাসে নজির বিহীন।

এসময় উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পুজা কমিটির সাধারন সম্পাদক শিশির মজুমদার, যুগ্ম সাধারন সম্পাদক স্বরন মজুমদার প্রমুখ। পরিদর্শন শেষে পুজা উদযাপন কমিটির হাতে ৫০ হাজার টাকা অনুদান তুলে দেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:১৪ ● ৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ