বামনায় প্রতিবন্ধীর ভাতা আত্মসাতের অভিযোগ!

প্রথম পাতা » বরগুনা » বামনায় প্রতিবন্ধীর ভাতা আত্মসাতের অভিযোগ!
বৃহস্পতিবার ● ২৯ সেপ্টেম্বর ২০২২


বামনায় প্রতিবন্ধীর ভাতা আত্মসাতের অভিযোগ!

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার ১নং বুকাবুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত আবুল হোসেনের পুত্র প্রতিবন্ধী মোঃ আবুল বাশারের প্রতিবন্ধী ভাতা ঐ ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আবুল বাশার মাতুব্বরের ছেলে রানার বিকাশ নাম্বারে গ্রহণ করেছে। এ ব্যাপারে প্রতিবন্ধী আবুল বাশার ও তার স্ত্রী সন্তান নিয়ে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বামনা প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন করে।
অভিযোগ সূত্রে জানা যায়,  প্রতিবন্ধী মোঃ আবুল বাশারের প্রতিবন্ধী কার্ড অফিসে জমা দেওয়া কথা বলে পরিবারের কাছ থেকে নিয়ে ইউপি সদস্য আবুল বাশার উপজেলা সমাজ সেবা অফিসে এসে প্রতবন্ধী আবুল বাশারের বিকাশ নাম্বার না দিয়ে ইউপি সদস্যের ছেলে রানার ০১৭১৯৯০২৬৮৫ এই বিকাশ নাম্বার দিয়ে টাকা গ্রহণ করে আত্মসাধ করেন।
প্রতিবন্ধী আবুল বাশারের স্ত্রী আমেনা বেগম বক্তবে জানান, আমার স্বামীর ভাতা না পেয়ে প্রায় ১বছর ধরে মেম্বারের কাছে ভাতার টাকার কথা বললে মেম্বর বলেন অপেক্ষা কর সমস্যা আছে পাবা আনে। পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় সমাজ সেবা অফিসে গিয়ে জানতে পারি মেম্বরের ছেলে রানার ০১৭১৯৯০২৬৮৫ এই বিকাশ নাম্বারে ১ বছর ধরে ভাতার টাকা যায়। পরে আমরা কান্না কাটি করলে সমাজ সেবা অফিসার আমাদেরকে লিখিত অভিযোগ দিতে বললে আমরা ইউএনওর কাছে গত ২২ সেপ্টেম্বর লিখিত অভিযোগ দেই।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:১১ ● ৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ