চরফ্যাশনে মরা গরুর মাংস জব্দ, কসাই পালাতক!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে মরা গরুর মাংস জব্দ, কসাই পালাতক!
মঙ্গলবার ● ২৭ সেপ্টেম্বর ২০২২


চরফ্যাশনে মরা গরুর মাংস জব্দ, কসাই পালাতক!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে পুলিশ ও স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর সামু’র সহায়তায় রোগাক্রান্তে মৃত গরুর মাংস উদ্ধার করা হয়েছে। কাউন্সিলরের ভয়ে ৪কসাই পালিয়ে গেছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে মাংস বাজার সংলগ্ন পৌরসভা ৮নম্বর ওয়ার্ড টিপু মিয়া বাড়ি সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় মাংস বাজারের গরু জবাই হচ্ছে। নোমান কশাই গরুটি ডাক্তারী পরিক্ষা-নিরীক্ষার পর রোগাক্রান্ত এবং উঠতে না পারায় প্রাণীসম্পদ উপ-সহকারী কর্মকর্তা আবু সাঈদ গরুটি জবেহ থেকে বিরত রাখতে নির্দেশ দিয়েছেন। সকাল বেলা কসাইচক্র তা অমান্য করে লোকচক্ষুর আড়ালে বাজার থেকে সরিয়ে ৭নং ওয়ার্ড মুরগী ব্যবসায়ী নজরুল ইসলাম টিপু মিয়ার বাড়ি সংলগ্ন এলাকায় জবাই করতে নিলে ঘটনা স্থলে গরুটি মারা যায়। চরফ্যাশন শহর পৌর ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর আকতারুল আলম সামু বলেন, সকালে আমাকে কল দিয়ে মৃত গরুটি জবাই করার কথা জানায়। আমিসহ কয়েকজন সংবাদকর্মী নিয়ে ঘটনা স্থলে পৌছলে কসাই নোমান(৩৪), রায়হান(২৮), রাছেল(৩২) ও কবির(৩০) গরুজবাইকৃত যন্ত্রপাতি ও জবাইকৃত গরুর মাংস রেখে পালিয়ে যায়। পৌর মেয়র মোরশেদ ও ঘটনাস্থলে পৌছেন।
চরফ্যাশন উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আবু সাইদ বলেন, নোমান কসাইর গরুটি রোগাক্রান্ত উঠে দাঁড়াতে পারে না এই জন্যে রিজেক্ট করা হয়েছে। মাংসের নমুনা পরীক্ষার জন্যে পাঠানো হয়েছে। থানার এসআই সাইফুল ইসলাম বলেন, মামলার প্রস্তুতি চলছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১০:১৮ ● ৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ