মঠবাড়িয়ায় একতা মানব সেবা ফাউন্ডেশনের অনুদান প্রদান

প্রথম পাতা » ঝালকাঠী » মঠবাড়িয়ায় একতা মানব সেবা ফাউন্ডেশনের অনুদান প্রদান
শুক্রবার ● ২৩ সেপ্টেম্বর ২০২২


মঠবাড়িয়ায় একতা মানব সেবা ফাউন্ডেশনের অনুদান প্রদান

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ার ধানীসাফা এলাকার একতা মানব সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্র কিডনী রোগী কাঠ মিস্ত্রী ফারুক হোসেন ও মারকাযুস সুফ্ফা মডেল মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ধানীসাফা এলাকায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একতা মানব সেবা ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি আল আমিন সিকদার, সহ সভাপতি কামাল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মিজানুর ফরাজি, অর্থ সম্পাদক আঃ রাজ্জাক, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, রিয়াজুল ফরাজি, বেল্লাল ফরাজি, মোঃ ফারুক মিয়াক প্রমখ এবং মারকাযুস সুফ্ফা মডেল মাদ্রাসার পরিচালক মাওঃ ফোরকান আহম্মেদ, শিক্ষক মাওঃ মোঃ এনামুল হক।
একতা মানব সেবা ফাউন্ডেশনে সভাপতি শহিদুল ইসলাম ফরাজি ও সাধারন সম্পাদক নিরব ছগির মোল্লা জানান, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই সমাজের অসহায় ও দরিদ্র মানুষদেরকে মাঝে বিভিন্ন রকম সহায়তা করে আসছে। কয়েক ব্যক্তিকে চিকিৎসা সহায়তা, শীতবস্ত্র বিতরন এবং মসজিদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সাধ্যমত সহায়তা করা হচ্ছে। এ ধারা অব্যাহত থাকবে। সমাজের সকলের উচিৎ এবাবেই অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থেকে সহায়তা করা।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:৪০ ● ১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ