জেলা পরিষদ নির্বাচনগলাচিপায় সদস্য পদে রনো’কে আ’লীগের সমর্থন

প্রথম পাতা » পটুয়াখালী » জেলা পরিষদ নির্বাচনগলাচিপায় সদস্য পদে রনো’কে আ’লীগের সমর্থন
মঙ্গলবার ● ১৩ সেপ্টেম্বর ২০২২


গলাচিপায় সদস্য পদে রনো’কে আ’লীগের সমর্থন

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে গলাচিপা উপজেলায় সাধারণ সদস্য পদপ্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সভাপতি এবং পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য মাইনুল ইসলাম রনো কে সকল ভোটার জনপ্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে দলীয় সুপারিশে একক প্রার্থী হিসেবে সমর্থন দেয়া হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভায়  উপজেলা পরিষদ,পৌরসভা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

এ সময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ হাওলাদার, সাবেক সভাপতি মো. শাহজাহান মিয়া,  সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহ সভাপতি আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু সাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম সরদার, মো.আলমগীর হোসেন, পৌর মেয়র আহসানুল হক তুহিন ও সাংগঠনিক সম্পাদক তপন কুমার বিশ্বাস। এছাড়াও আরো উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রমুখ।

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঃ সাহিন দলিয় সুপারিশ ও সমর্থন প্রদান এর সিদ্ধান্তের কথা জানাতে গিয়ে বলেন, জেলা পরিষদ নির্বাচনে  সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভা ও উপজেলা পরিষদের জন প্রতিনিধিগণ সর্বসম্মতিক্রমে একক সদস্য পদপ্রার্থী হিসেবে মাইনুল ইসলাম রনো কে সমর্থন প্রদান করেছেন।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৮:০৩ ● ২০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ