চরফ্যাশনে অবরুদ্ধদশার ৭পরিবার মুক্ত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে অবরুদ্ধদশার ৭পরিবার মুক্ত
মঙ্গলবার ● ২ আগস্ট ২০২২


চলাচলের পথে কাঁটার বেড়া

চরফ্যাশন (ভোলা)সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নে চর ফকিরা গ্রামে জমির মালিকানা বিরোধকে কেন্দ্র করে বসতবাড়ির চলাচলের পথে কাঁটার বেড়ায় অবরুদ্ধ সাত পরিবার অবশেষে মুক্তি পেলো। প্রভাবশালীদের বেড়ায় অবরুদ্ধ সাত পরিবারের চলাচলের রাস্তা উম্মুক্ত করে দিলেন প্রশাসন। জেলা পুলিশ সুপারের নির্দেশে প্রভাবশালী অভিযুক্ত রফিককে আটক করে পুলিশ। পরে শশীভূষণ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ পরিবারের চলাচলের রাস্তা উম্মুক্ত করে দেন এবং অভিযুক্ত রফিককে মোচলেকায় মুক্তি দিয়েছেন বলে শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী সোমবার  এতথ্য নিশ্চিত করেছেন।
জানাযায়, প্রভাবশালী রফিক ও তার পরিবারের সদস্যরা ৭পরিবারের চলাচলের পথে কাঁটার বেড়ায় নুরেআলমের পরিবাররের  ১৫বছরের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ায় বাড়িতে অবরুদ্ধ হয়ে পড়েছিলেন শিশু শিক্ষার্থীসহ ৭টি পরিবারের ৪৮জন সদস্য। পরিবার পরিজন নিয়ে সীমাহীন সংকটে থাকার পর রোববার বিকালে প্রশাসনের হস্তক্ষেপে উম্মুক্ত হলো ভুক্তভোগি পরিবারের চলাচলের রাস্তা।
ভুক্তভোগি পরিবারের সদস্যরা জানান, থানা পুলিশের হস্তক্ষেপে ফিরে পেয়েছেন তাদের চলাচলের রাস্তা। প্রভাবশালীদের দেয়া কাঁটায় বেড়ায় অবরুদ্ধ থাকার পর অবশেষে তাদের পরিবারের সদস্যরা নিজ বাড়িতে বন্দিদশা থেকে মুক্তি পেয়েছেন।
শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (স্যারের)  নির্দেশে সাত পরিবারের চলাচলের পথ উম্মুক্ত করে দেয়া হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৬:০২ ● ১২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ