পদ্মা সেতুর প্রভাব চরফ্যাশন-ঢাকার লঞ্চে কমছে কেবিন ভাড়া

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » পদ্মা সেতুর প্রভাব চরফ্যাশন-ঢাকার লঞ্চে কমছে কেবিন ভাড়া
মঙ্গলবার ● ২ আগস্ট ২০২২


চরফ্যাশন-ঢাকার লঞ্চে কমছে কেবিন ভাড়া

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

পদ্মা সেতুর প্রভাবে চরফ্যাশন(বেতুয়া)টু ঢাকার লঞ্চে কেবিন ভাড়া কমিয়েছে লঞ্চ কর্তৃপক্ষ। এমভি কর্ণফুলী-১২ ও ১৩’র মালিক কেবিন ভাড়া কমিয়ে সরাসরি চার্ট টানিয়ে দিয়েছেন।
মালিক সূত্রে জানাযায়, সিঙ্গেল কেবিন (এসি) ১৩শ টাকা থেকে কমিয়ে ১হাজার, সিঙ্গেল কেবিন এসি (এটাস্ট বাথ) ১৬শ থেকে ১৪শ, ডাবল কেবিন এসি ২২শ থেকে ১৮শ‘ ডাবল কেবিন এসি(এটাস্টবাথ রূম) ২৬শ থেকে ২২টাকা, ফ্যামিলি কেবিন এসি ২৮শ থেকে ২৫শ টাকা, ডিলাক্স কেবিন ভিআইপি ৬হাজার থেকে ৪হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। লঞ্চযাত্রী আলী হোসেন দাবী করেন, পদ্মা সেতুর জন্যে যেখানে বরিশাল গ্রীণলাইন ও বিমান বন্ধ হয়ে গেছে। আমরা লঞ্চ মালিক পক্ষকে আরো কেবিন ভাড়া কমানোর দাবী করছি।
যাত্রী ইকবাল হোসেন বলেন, কেবিন ভাড়া এখন মোটামুটি কমানো হয়েছে। এই ভাবে কয়েক মাস চালু থাকুক।
লঞ্চ টিকিট বুকিং কর্মকর্তা ফখরউদ্দিন আল মামুন বলেন, চরফ্যাশন থেকে ঢাকা যেতে যে পরিমান তৈল খরচ হচ্ছে এতে আরো লঞ্চ ভাড়া কমালে মালিকের পোষাবেনা। এই জন্যে এই ভাড়াই থাকুক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, লঞ্চে যেন কোন যাত্রী হয়রানী না হয় তার জন্যে সকলের লক্ষ্য রাখতে হবে। লঞ্চ যাতায়াতে বেতুয়াঘাটে পুলিশ টহল রয়েছে। লঞ্চের ভাড়া কমানোর উদ্যোগ মালিক কর্তৃপক্ষ নেয়ায় তাদেরকে ধন্যবাদ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৭:১৬ ● ২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ