পরকীয়ায় বাধা দেয়ায়নাজিরপুরে এসএসসি পরীক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টা!

প্রথম পাতা » পিরোজপুর » পরকীয়ায় বাধা দেয়ায়নাজিরপুরে এসএসসি পরীক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টা!
বুধবার ● ১৩ জুলাই ২০২২


নাজিরপুরে এসএসসি পরীক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বান্ধবীর পরকীয়া সম্পর্কের বিষয়ে নিষেধ করায় মোহনা খানম (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এতে গুরুতর দগ্ধ ওই ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছে।
এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দিঘীরজান গ্রামে। দগ্ধ মোহনা উপজেলার দিঘীরজান মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করব।
এবিষয়ে ওই স্কুলছাত্রীর পিতা মো. কাইয়ুম শেখ  জানান,মঙ্গলবার দুপুর ১২টার দিকে তার মেয়ে ঘরে বসে বই পড়ছিল। এ সময় বাঘাজোড়া গ্রামের হান্নান গাজীর ছেলে জিসান গাজী (২২) হঠাৎ ঘরে ঢুকে মেয়েকে পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে মোমবাতির আগুন দিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেন।এতে মোহনা গুরুতর আহত হয়। তিনি আরও জানান, তার মেয়ের বিবাহিত এক বান্ধবীর সঙ্গে জিসানের পরকীয়া সম্পর্ক চলছিল। মোহনা তার বান্ধবীকে পরকীয়া করতে নিষেধ করে।তার বান্ধবী বিষয়টি জিসানকে জানালে সে এতে ক্ষিপ্ত হয়ে তার মেয়ের গায়ে আগুন ধরিয়ে দেন। জিসান উপজেলার পাতিলাখালী গ্রামের কামরুল হাজরার বাড়িতে ভাড়া থাকেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক দীপান্বিতা দেবনাথ জানান, আগুনে ওই স্কুলছাত্রীর শরীরের প্রায় ৪০ শতাংশ পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্ত জিসানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:০২:৫৩ ● ১১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ