ফুলবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
শুক্রবার ● ৮ জুলাই ২০২২


ফুলবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

 

দিনাজপুরের ফুলবাড়ীতে তোফাজ্জল মরিয়ম সামাজিক উন্নয়ন সংস্থার আয়োজনে ২২৫ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবুর পৃষ্ঠপোষকতায়, টিএম হেলথ কেয়ার চত্বরে মেধাবী শিক্ষাথীদের এই সংবর্ধনা প্রদান করা হয়।

২০২১ সালের এসএসসি এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত ২২৫ জন শিক্ষার্থীদের মাঝে এই সবংর্ধনা প্রদান করা হয়। শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন, অনুষ্ঠানের পৃষ্ঠপোষক, টিএম হেলথ কেয়ার এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবু। এতে সভাপতিত্ব করেন টিএম হেলথ কেয়ার এর নির্বাহী পরিচালক আলহাজ্ব মরিয়ম বেগম।

এসময় উপস্থিত ছিলেন গ্রীনল্যান্ড মডেল স্কুলের অধ্যক্ষ মো.নাজিম উদ্দিন মণ্ডল, টিএম হেলথ কেয়ার এর পরিচালক সহকারী অধ্যাপক মো : সাদেকুল ইসলাম সাদেক, টিএম হেলথ কেয়ার এর পরিচালক সহকারী অধ্যাপক মো : কামরুজ্জামান মাসুদ, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক অমরচাঁদ গুপ্ত অপু, সহকারি অধ্যাপক মাসুমা পারভিন বেবি, টিএম হেলথ কেয়ার এর পরিচালক শিরিন আক্তার, সুজাপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন, অভিভাবক প্রতিনিধি সাগরিকা চৌধুরী প্রমুখ।

উল্লেখ ২০০৮ সাল থেকে ধারাবাহিকভাবে এই সংগঠনটি উপজেলার কৃতি শিক্ষার্থীদের মাঝে সবংর্ধনা দিয়ে আসছেন। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবু বলেন, কৃতি শিক্ষার্থীদের উৎসাহিত করতে এই আয়োজন, তারা যাতে ভবিষ্যতে তাদের শিক্ষা জীবনে আরও কৃতিত্বের স্বাক্ষর রাখতে পারে এবং মানুষের মত মানুষ হয়ে দেশ-সমাজ ও পরিবারে কল্যাণকর কাজে নিয়োজিত হতে পারে।

 

 

 


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩০:৫০ ● ১১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ