ছাতকে বানভাসি মানুষের পাশে লাফার্জহোলসিম

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে বানভাসি মানুষের পাশে লাফার্জহোলসিম
বৃহস্পতিবার ● ৭ জুলাই ২০২২


ছাতকে বানভাসি মানুষের পাশে লাফার্জহোলসিম

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥


 

সুনামগঞ্জের ছাতকে বন্যা কবলিত মানুষের মাঝে তৃতীয় পর্যায়ে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করেছে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। বৃহস্পতিবার (৭ জুলাই) প্রায় এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে দুই ধাপে পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে লাফার্জহোলসিম। কোম্পানির কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে প্রধান অতিথি হিসেবে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ছাতক পৌরসভার মেয়র মোঃ আবুল কালাম চৌধুরী। ছাতকবাসীর দূসময়ে তাদের পাশে দাড়ানোর জন্য লাফার্জহোলসিমের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এসময় কোম্পানির হেড অব ইন্ডাস্ট্রিয়াল অপারেশনস ও সুরমা প্ল্যান্ট ম্যানেজার হারপাল সিং সহ অন্যান্য কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

নোয়ারাই গ্রামের আলিমুদ্দিন বলেন, সারা মাস ধরেই লাফার্জহোলসিম ত্রান বিতরণ করে চলেছে। আমার পরিবারকে এখন আর অনাহারে দিন কাটাতে হয় না।

 

একই গ্রামের বাসিন্দা সাবিনা বলেন, এলাকার মানুষের বিপদে লাফার্জহোলসিম সবসময়ই পাশে দাড়িয়েছে। কোম্পানি সারা বছর বিনামূল্যে তাদের চিকিৎসা সেবা দিচ্ছে এবং ছেলে মেয়েদের পড়াশুনা করাচ্ছে। বন্যার সময় তারা আমাদের নিরাপদ আশ্রয়ও দিয়েছিল।

 

 

 


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:১৯ ● ৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ