কোটালীপাড়ায় আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

প্রথম পাতা » ঢাকা » কোটালীপাড়ায় আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা
শনিবার ● ১১ জুন ২০২২


কোটালীপাড়ায় আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা পরিষদ সদস্য দেব দুলাল বসু পল্টু। শনিবার (১১ জুন) দুপুরে কোটালীপাড়ার একটি রেস্টুরেন্টে তিনি এ সংবাদ সম্মেন করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি গোপালগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত সাবেক সদস্য। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় তাঁর একান্ত সহযোগিতায় গত ৫ বছর ধরে প্রতিটি ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মন্দির, গির্জা, শ্মশান, কবরস্থান,ঘাটলা, রাস্তা-ঘাট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে চলেছি। এছাড়া বিভিন্ন ধরণের সামাজিক, রাজনৈতিক ও সেবামূলক কাজ করে আসছি। আগামীতে কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার জন্য আমি প্রস্তুতি নিচ্ছি। আমার জনপ্রিয়তা দেখে একটি ষড়যন্ত্রকারী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন ধরণের অপপ্রচারে লিপ্ত হয়েছে। ওই মহলটি শুধু সংবাদ প্রচার করেই ক্ষ্যান্ত হয়নি। তারা কোটালীপাড়ায় আ’লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ভিন্ন দপ্তরে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে দরখাস্ত দিয়ে সামাজিক ভাবে হেয় করছে। প্রতিহিংসা চরিতার্থ করেছে। ওই মহলের সমস্ত কর্মকান্ড আমি ঘৃণাভরে প্রত্যাক্ষাণ করছি। এসবের নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি।  মহলটি তাকে নিয়ে এ ধরণের মানহানীকর কর্মকান্ড অব্যাহত রাখলে, তাদের বিরুদ্ধে আইনগত ভাবে ব্যবস্থা গ্রহণ করবেন বলেও তিনি সংবাদ সম্মেলন জানান।
এ সময় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন খান, এ্যাড. ইলিয়াছ হায়দার সহ দলীয় নেতা কর্মী ও গোপালগঞ্জ, কোটালীপাড়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৭:৫৫ ● ১৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ