কাউখালীর এসিল্যান্ড জান্নাত আরা তিথি জেলার শ্রেষ্ঠ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীর এসিল্যান্ড জান্নাত আরা তিথি জেলার শ্রেষ্ঠ
মঙ্গলবার ● ১৭ মে ২০২২


কাউখালীর এসিল্যান্ড জান্নাত আরা তিথি জেলার শ্রেষ্ঠ

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর জেলার কাউখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার স্বীকৃতি পেয়েছেন।
মানবসম্পদ ব্যবস্থাপনা সিস্টেম ফলাফল তার অফিসের সরকারি মেইলে বার্তা প্রেরণ করে বিষয়টি সোমবার (১৬ মে) সকালে নিশ্চিত করেন। ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর কাউখালীতে সহকারী কমিশনার(ভূমি) হিসেবে যোগদানের পর থেকে প্রতিটি মূহুর্তে দায়িত্বের সাথে কর্তব্য পালন করে সাধারণ মানুষের নিকট জনপ্রিয় হয়ে উঠেন। করোনাকালীন সময় থেকে শুরু করে  সর্বক্ষেত্রে সাহসীকতার সাথে দায়িত্ব পালনে প্রশংসনীয় ভূমিকা ছিল ।
জানা যায়, তার কর্মকালীন সময়ে রেকর্ড পরিমাণ সরকারি ভূমি উদ্ধার, মিসকেস নিষ্পত্তি,রাজস্ব আদায় এবং দ্রুত ও সততার সাথে সেবাগ্রহীতাদেরকে সেবা প্রদান, দ্রব্য মূল্যের বাজারদর স্থিতিশীল রাখতে নিয়মিত মোবাইল কোর্টের মাধ্যমে অসাধু ব্যবসায়িদের জরিমানা, মাদক ব্যবসায়ী, মাদক সেবীদের আইনের আওতায় এনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা, ভূমিহীন পরিবারগুলোর মধ্যে খাস জমি বরাদ্দের ব্যবস্থা করাসহ করায় তাকে শ্রেষ্ঠ এসিল্যান্ড নির্বাচিত করেন।
সহকারি কমিশনার(ভুমি)জান্নাত আরা তিথি বলেন, যেকোনো ভালো প্রাপ্তি কাজ করার উৎসাহ উদ্দীপনা দ্বিগুণ বাড়িয়ে দেয়। তিনি, জেলার শ্রেষ্ঠ সহকারি কমিশনার(ভূমি)হিসাবে মুল্যায়ন করার জন্য পিরোজপুরের জেলা প্রশাসক,অতিরিক্ত জেলা প্র্রশাসক (রাজস্ব) কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা জানান।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৬:৪৫ ● ১৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ