তজুমদ্দিনের দু’চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে ফের উত্তেজনা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনের দু’চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে ফের উত্তেজনা!
সোমবার ● ৯ মে ২০২২


তজুমদ্দিনের দু’চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে ফের উত্তেজনা!

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

ভোলার তজুমদ্দিনে চাঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান আবু তাহের ও সাবেক চেয়ারম্যান রিয়ার হোসেন হান্নানের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় এলাকায় আবারো উত্তেজনা বাড়ছে। হান্নানের সমর্থকরা চাচড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বহিরাগত লোকজন নিয়ে ঘুরাঘুরি ও হুমকি-ধামকি দিচ্ছেন।

এই ঘটনায় সোমবার (৯ এপ্রিল) বিকেলে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগ করেছেন ইউপি সদস্য মোঃ ফিরোজ উদ্দিন।

অভিযোগে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় মঙ্গল শিকদার বাজারে বসে চাঁচড়া  সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নানের বড় ভাই মিজানুর রহমান টিপু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির ঘটনায় দুপক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটে। দুই গ্রুপের মারামারি ও সংঘর্ষে ১০ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

ইউপি সদস্য মোঃ ফিরোজ উদ্দিন   সাংবাদিকদের নিকট অভিযোগ করে আরো বলেন হান্নান চেয়ারম্যান এঘটনা মিডিয়ার মাধ্যমে অপপ্রচারের চেস্টা করছে। তার নির্দেশে সমর্থকেরা বহিরাগতদের এনে এলাকায় ঘুরাঘুরি ও বিভিন্নজনকে হামলার হুমকি দিচ্ছেন। সে আরো দাবী করেন, সোমবার দুপুরে তার ব্যবহৃত নম্বরে ফোন করে আগের মারামারির ঘটনার জেরে তাকে হামলার হুমকি দেয়া হয়। এখন সে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

 

হামলা ও মারামারির ঘটনায় তাহের চেয়ারম্যান সমর্থক মোঃ ফিরোজ মেম্বার, আব্বাস মেম্বার, মোঃ নোয়াব, মোঃ জফু, শাহাবুদ্দিন এবং রিয়াদ হোসেন হান্নানের বড় ভাই মিজানুর রহমান টিপু সমর্থক মোঃ বাচ্চু,শাহ আলম ফরাজী,নূর হাফেজ ও জামাল আহত হয়। আহতরা তজুমদ্দিন ও ভোলা হাসপাতালে ভর্তি রয়েছে।

 

এ বিষয়ে জানতে চাইলে, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান,

মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে,তবে ঘটনাস্থল লালমোহন থানার অন্তর্ভুক্ত হওয়ায় সেখানে খবর নিতে হবে।

 

 


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:১১:৩২ ● ৩৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ