পিরোজপুরে ইয়াবা ও গাজাসহ ১২মামলার দু’আসামী গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে ইয়াবা ও গাজাসহ ১২মামলার দু’আসামী গ্রেফতার
বৃহস্পতিবার ● ৫ মে ২০২২


পিরোজপুরে ইয়াবা ও গাজাসহ ১২মামলার দু’আসামী গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

 পিরোজপুরে ক্রিষ্টাল মেথ আইচ, ইয়াবা ও গাজা সহ ডজন মামলার আসামী মো. ওমর ফারুক (৪২) ও মো. রেজাউল করিম (৩৫) নামের দুই  মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে)  সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশ ওই দুইজনকে গ্রেফতারের খবর নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত  ওমর ফারুক জেলার সদর উপজেলার মুলগ্রামের মৃত আ: লতিফের ছেলে এবং মো. রেজাউল করিম হাওলাদার উপজেলার ছোট  খলিসাখালী গ্রামের মো. মাসুম হাওলাদারের ছেলে।

 

জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন জসিম জানান,  বৃৃহস্পতিবার (০৫ মে) দুপুরে  গোপন সংবাদের ভিত্তিতে  জেলার সদর উপজেলার মুলগ্রামের ওই ওমর ফারুকের  বাড়িতে অভিযান চালান। এ সময় তার বসত ঘরে রাখা সাড়ে ৪ গ্রাম ক্রিষ্টাল মেথ আইচ ও দুই শত গ্রাম গাঁজা সহ তাকে আটক করা হয়। এ সময়  সেখানে থাকা অন্য মাদক ব্যবসায়ী  মো. রেজাউলকে ২১ পিচ ইয়াবা সহ আটক করা হয়। আটককৃত ওমর ফারুক  এক ডজন মামলার   ও রেজাউল অর্ধ ডজন মামলার গ্রেফতারী পরোয়ানা নিয়ে পালিয়ে বেড়াচ্ছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

 

 


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:৫১ ● ৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ