গলাচিপায় আ.লীগের ইফতার মাহফিল

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় আ.লীগের ইফতার মাহফিল
বুধবার ● ২৭ এপ্রিল ২০২২


গলাচিপায়  আ.লীগের ইফতার মাহফিল

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

পটুয়াখালীর গলাচিপা উপজেলা ও পৌর শাখা উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা,ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭শে এপ্রিল) বিকাল ৪টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ইফতার ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফা টিটো এর উপস্থাপনায় ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ১১৩, পটুয়াখালী -৩ আসনের এমপি এস এম শাহজাদা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মজিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মু.সাহিন শাহ,গলাচিপা উপজেলা আওয়ামী লীগ সদস্য ও পৌর মেয়র আহসানুল হক তুহিন,সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস,  এডভোকেট ওবায়দুল, মোফাজ্জেল মাসুদ  , গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়।  এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,সেচ্ছাসেবক, কৃষক লীগ, শ্রমিক লীগ সহ অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।এসময় স্থানীয় সাংবাদিক বৃন্দ ও রোজাদার ব্যক্তিরা এই ইফতার পার্টিতে উপস্থিত থাকেন।

 

 


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২১:৪৫ ● ১১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ