গোপালগঞ্জে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর “হৃদয়ে বৈশাখ”!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর “হৃদয়ে বৈশাখ”!
মঙ্গলবার ● ২৬ এপ্রিল ২০২২


গোপালগঞ্জে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর “হৃদয়ে বৈশাখ”!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় গ্রামে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে “হৃদয়ে বৈশাখ” নামে সাংস্কৃতিক  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ই এপ্রিল)  বিকাল থেকে রাত সাড়ে ৮ পর্যন্ত সাতপাড় দীননাথ গয়ালী চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  এই সাংস্কৃতিক অনুষ্ঠান ঘিরে বিদ্যালয় মাঠে বসেছে বৈশাখী মেলা।

এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান নিতিশ রায়, বিষেশ অতিথি ছিলেন সাতপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রনব বিশ্বাস বাপ্পি,  বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর সাধারণ সম্পাদক উজ্জ্বল বিশ্বাস, সাতপাড় দীননাথ গয়ালী চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ হালদার, সাতপার বাজার কমিটির সভাপতি পালু বিশ্বাসসহ বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর সকল সদস্যগণ ও  ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি নির্মলেন্দু বিশ্বাসের সভাপতিত্বে এ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্লেখ, ২০০৬ সাল থেকে সুস্থ সংস্কৃতি চর্চা, মানবিক সমাজ বিনির্মানের জন্য উদ্যোগ গ্রহন করে একঝাক যুবকের হাত ধরে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠীর যাত্রা শুরু হয়। ওই ইউনিয়নের সকল সামাজিক কাজ, দরিদ্রদের শীত বস্ত্র বিতরণ, শিক্ষার মানোন্নয়নে কাজ করা, যে কোন জাতীয় সংকটে রাজ পথে থাকা,  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহোযোগিতা, সামাজিক বৈষম্য দূর করতে কাজ করে যাচ্ছে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠী। করোনাকালীন মহামারী সময় দরিদ্রদের মাঝে খাদ্য ও করোনা প্রতিরোধ সরঞ্জাম বিতরণ করে বীরেন্দ্র সাংস্কৃতিক গোষ্ঠী। এরা সাতপাড় ইউনিয়নের সকল উন্নয়ন কজে সর্বদা ব্যাস্ত থাকে।

 

এইচবি/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:৩৮:২৯ ● ৩০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ