পিরোজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম চালু

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম চালু
বৃহস্পতিবার ● ৭ এপ্রিল ২০২২


পিরোজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রমে পুলিশ সুপারসহ অন্যান্যরা।

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরে ট্রাফিক আইন কার্যকরে এবং ভোগান্তি কমিয়ে আনার জন্য ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম চালু করা হয়েছে। এখন থেকে সড়কে যানবাহনের জরিমানার টাকা সরাসরি ই-ট্রাফিক প্রসিকিউশনের মাধ্যমে আদায় করবে জেলা ট্রাফিক বিভাগ। জরিমানার টাকা মোবাইল ব্যাংকিং কিংবা ব্যাংকে জমা দিয়ে মামলা তুলে নিতে পারবে সেবা প্রত্যাশীরা।
বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের সি.ও.অফিস মোড় বঙ্গবন্ধু চত্তরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার সাঈদুর রহমান । এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসণ) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসানসহ জেলা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বলেন, ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রমের মাধ্যমে পুলিশের কাজের স্বচ্ছতা বাড়বে ও সেবা প্রত্যাশীরা উপকৃত হবে । দেশটা আপনার আমার সবার। পুলিশ একা চাইলে এ দেশ পরিবর্তন করা যাবে না। এজন্য সবাই একযোগে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে যে ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছেন ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রমের মাধ্যমে সে লক্ষ্য পূরণে সহায়ক ভূমিকা পালন করবে ।

আরএইচআর/এনবি

বাংলাদেশ সময়: ১৬:৪২:৪০ ● ২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ