ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা, গাড়ি ভাংচুর

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা, গাড়ি ভাংচুর
মঙ্গলবার ● ১ মার্চ ২০২২


ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা, গাড়ি ভাংচুর

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমানের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা এ সময় উপজেলা চেয়ারম্যানের সরকারী গাড়িও ভাঙচুর করেছে । সোমবার(২৮ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে ইন্দুরকানী উপজেলা পরিষদের গেটে এ হামলার ঘটনা ঘটে। অ্যাডভোকেট এম মতিউর রহমান জানান,রাত ৮ টার দিকে তিনি তার দাপ্তরিক কাজ শেষ করে গাড়িতে করে উপজেলা থেকে বের হচ্ছিলেন। এসময় উপজেলা পরিষদের গেটে স্হানীয় সজিবসহ অপরিচিত কয়েকজন তার গাড়ির গতিরোধ করতে হাত তোলে। তিনি গাড়ি থামালে হঠাৎ করে সজিব গাড়ির গ্লাসের ফাক থেকে তাকে ঘুসি মারতে শুরু করে। হামলা কারিরা লাঠি দিয়ে গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে। হামলাকারী সজিবের সাথে তার রাজনৈতিক বা ব্যক্তিগত কোন বিরোধ নেই বলেও জানান তিনি। রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে এ হামলা চালানো হয়েছে এবং তাকে প্রাননাশের হুমকি দেওয়া হয়েছে বলে জানান চেয়ারম্যান মতিউর রহমান। হামলার ঘটনায় অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জেলা আওয়ামীলীগের নেতারা।

ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন্নেসা খানম জানান, একজন নির্বাচিত জনপ্রতিনিধির উপর এ ধরনের হামলা ও সরকারী গাড়ি ভাংচুরের মতো ঘটনা অত্যন্ত নিন্দনীয়। থানার অফিসার ইন চার্জ(ওসি) কে বিষয়টি গুরুত্বের সাথে আইনগত ব্যবস্হা নিতে বলা হয়েছে।
ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, হামলার ঘটনা শুনে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  এর সাথে কারা জড়িত এবং কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা করছি। তবে হামলার ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ পাইনি।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৫:২০:৫৪ ● ২৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ