নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-ছুটিতে থাকা টিএইচএ শোকজ করলেন অধীনস্থদের!

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-ছুটিতে থাকা টিএইচএ শোকজ করলেন অধীনস্থদের!
সোমবার ● ১৭ জানুয়ারী ২০২২


ছুটিতে থাকা টিএইচএ শোকজ করলেন অধীনস্থদের!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফজলে বারী নিজে  ষ্টেশনে না  থেকেও  ১৫ চিকিৎসক ও কর্মচারীকে কর্মস্থলে বিলম্বে উপস্থিতির ব্যাখ্যা চেয়ে নোটিশ দিয়েছেন। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীদের মধ্য ক্ষোভের সৃষ্টি হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  সূত্রে জানা গেছে, গত শনিবার  ওই কর্মকর্তার  স্বাক্ষরিত  পৃথক    নোটিশের মাধ্যমে  ওই চিঠি প্রদান করা হয়। এতে  ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ১৫ চিকিৎসক ও কর্মচারীদের কর্মস্থলে বিলম্বে উপস্থিতির ব্যাখ্যা চাওয়া হয়। এর মধ্যে ২ জন চিকিৎসক সহ ১৩ জন বিভিন্ন পদের কর্মচারী রয়েছেন। কারন দর্শানোর নোটিশ প্রাপ্ত দুই চিকিৎসক হলেন ওই স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (গাইনী)  ডাক্তার প্রীতিশ কুমার বিশ্বাস ও আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার শুভ ওঝা । এর মধ্যে কারন দর্শানেরা নোটিশ পাওয়া ডাক্তার শুভ ওঝা  ওই দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে দায়িত্বে ছিলেন।  উপজেলা স্বাস্থ্য ও  পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের প্রধান অফিস সহকারী মো. আসলাম মিয়া  ওই নোটিশ সরবরাহ করেন বলে  ভুক্তভোগীরা  জানান।
তবে প্রধান অফিস সহকারী মো. আসলাম মিয়া জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফজলে বারীর মুঠোফোনের নির্দেশে তিনি ওই নোটিশ প্রদান করেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীরা জানান, তিনি (কর্মকর্তা) গত মঙ্গলবার থেকে রবিবার বিকাল ৫টা পর্যন্ত  নাজিরপুরে  ছিলেন না।
জেলা  সিভিল সার্জন ডাক্তার মো. হাসানাত ইউসুফ জাকি জানান, ডাক্তার ফজলে বারী ছুটি নিয়েছেন। তবে কোন চিকিৎসক বা কর্মচারীকে   কোন ধরনের নোটিশ দিলে তা আমার  কাছে তথ্য দেয়ার কথা। আমি অফিসে না থাকার কারনে আমি কিছু জানি না।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. ফজলে বারীকে   ফোন দিলে তিনি এ বিষয়ে কোন কথা না বলেই ফোন কেটে দেন।
উল্লেখ্য, সম্প্রতি ডাক্তার ফজলে বারীর বিরুদ্ধে  ছাগল চুরির  করে ভুড়ি ভোজের অভিযোগে    বিভিন্ন পত্রিকায়  সংবাদ প্রকাশিত হয় ও পরে এ ঘটনায় মামলা দায়ের করেন ওই  ছাগলের মালিক ।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৯:১৩ ● ৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ