পটুয়াখালীতে পুলিশি বাঁধায় পন্ড ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে পুলিশি বাঁধায় পন্ড ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান
রবিবার ● ২ জানুয়ারী ২০২২


পটুয়াখালীতে পুলিশি বাঁধায় পন্ড ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীতে পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। রবিবার (২ জানুয়ারি) দুপুর ২টায় পৌর শহরের বনানী এলাকায় দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচীর আয়োজন করে ছাত্রদল। খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করার সময় এ ঘটনা ঘটে।

পটুয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি সফিউল বাসার উজ্জ্বল জানান, দেশনেত্রী খালেদা জিয়া সুচিকিৎসা অভাবে আজ মৃত্যুশয্যায়। দেশে গণতন্ত্র নেই। রাস্তায় দাড়িয়ে স্বাধীনভাবে কথা বলতে পারছি না। এনিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী ও ছাত্রসমাবেশ ছিল। কর্মসূচীর শুরু করার সাথে সাথেই পুলিশ প্রশাসন বাঁধাসহ নেতাকর্মীদের উপরে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এতে ছাত্রদলের ১৫জন নেতাকর্মী আহত হয়েছে। পটুয়াখালীর বিভিন্ন হাসপাতালে এসব নেতাকর্মীরা চিকিৎসা নিয়েছেন। এখন গ্রেপ্তারের জন্য পুলিশ নেতাকর্মীদের বাসাবাড়ীতে তলাশি চালাচ্ছে।

পটুয়াখালী সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, ছাত্রদলের ক তারিখের প্রতিষ্ঠাবার্ষিকী দুই তারিখে এর আয়োজন করায় নিজেদের মধ্যে মতানৈক্যসহ বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। অনাকাংঙ্কিত পরিস্থিতি এড়াতে পুলিশ নিয়ন্ত্রণে এনেছে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৭:২১ ● ১৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ