কলাবাড়ী ইউপি’তে প্রচারণায় এগিয়ে অজয় কীর্ত্তনীয়া

প্রথম পাতা » ঢাকা » কলাবাড়ী ইউপি’তে প্রচারণায় এগিয়ে অজয় কীর্ত্তনীয়া
বুধবার ● ২৯ ডিসেম্বর ২০২১


কলাবাড়ী ইউপি’তে প্রচারণায় এগিয়ে অজয় কীর্ত্তনীয়া

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আসন্ন ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন কলাবাড়ী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন অজয় কির্ত্তনীয়া। ব্যস্ত সময় পার করছেন তার কর্মী ও সমর্থকেরা। ছুটে যাচ্ছেন ওয়ার্ডের মানুষের দারে দারে। ভোট চাইছেন টিউবওয়েল মার্কায়, পাচ্ছেন ব্যাপক জনসমর্থনও।
সমর্থকরা জানান, ৩নং ওয়ার্ডে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তবে প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন অজয় কীর্ত্তনীয়া। ওয়ার্ডবাসী বলছেন সৎ, নীতিবান, পরোপকারী ও ধর্মপরায়ণ ব্যক্তি হিসেবে পরিচিতি আছে তার।
সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, পেটকাটা, ভাঙ্গারপাড় হিজল বাড়ী ও তেঁতুল বাড়ী এই চার গ্রামেই সমান ভাবে মানুষের দারে দারে ঘুরে ভোট চাচ্ছেন মেম্বার প্রার্থী অজয় কীর্ত্তনীয়া। সাধারণ মানুষের সমর্থনও পাচ্ছেন অভাবনীয়। জনবান্ধব ব্যক্তি হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে আছেন তিনি।
এ বিষয়ে অজয় কির্ত্তনীয়া বলেন, জনগন আমাকে যোগ্য মনে করলে অবশ্যই আমি জয়ী হব। আমি সাধ্য মতো সাধারণ মানুষকে সব সময় সহযোগিতা করে আসছি। এখনও মানুষের দারে দারে ঘুরছি। জনগণ আমার পাশে থেকে আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবে এটাই আমার প্রত্যশা ।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:৩৭ ● ৩৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ