চরফ্যাশনে সাংবাদিক পরিবারকে মামলায় জড়ানোর প্রতিবাদ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে সাংবাদিক পরিবারকে মামলায় জড়ানোর প্রতিবাদ
শুক্রবার ● ২৬ নভেম্বর ২০২১


চরফ্যাশনে সাংবাদিক পরিবারকে মামলায় জড়ানোর প্রতিবাদ

চরফ্যাশন (ভোলা)সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন ইউপি নির্বাচনে দুই ইউপি সদস্য প্রতিদ্ধন্ধীর বলি হলেন সাংবাদিক সেলিম রানা। তাকে নিয়ে ওই এলাকার ইউপির চেয়ারম্যানের ছেলে তুহিনের ক্ষমতা খর্ব হবে এমন আশংকায় মামলায় জড়ানো হয়েছে বলে অভিযোগ রয়েছে।
জানা যায, ২৩ নভেম্বর সকালে ধাওয়া চরমানিকা দুই ইউপির সদস্যের মধ্যে পাল্টা ধাওয় কে কেন্দ্র করে নির্বাচনী আচরন বিধি লঙ্গনের ঘটনায় নির্বাচন কমিশন সর্তক নোটিশ করার জেরে চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সদস্য ও অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক, দক্ষিন আইচা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মফাস্বল সাংবাদিক ফোরামের নেতা দৈনিক আমার সংবাদ (দক্ষিন আইচা) ও দৈনিক মতবাদ পত্রিকার চরফ্যাশন প্রতিনিধি সেলিম রানা ও তার পরিবারের সদস্যদের জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করা হয়। যা সম্পুন্ন মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের সদস্যদের হয়রানী করার জন্য একটি পক্ষ মামলাটি নির্বাচনী হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে। উক্ত ঘটনার সাথে সাংবাদিক পরিবার সদস্যদের কারো কোন প্রকার সম্পৃক্ততা নেই।
সাংবাদিক সেলিম রানাকে ও তার পরিবারের সদস্যদের জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত ও সাধারণ সম্পাদক আমির হোসেন, অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি নোমান সিকদার ও সাধারণ সম্পাদক মিজান নয়ন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি আদিত্য জাহিদ সাধারণ সম্পাদক নুরুল্লাহাহ ভুইয়া।
সাংবাদিক সংগঠনের নের্তৃবৃন্দরা বলেন, সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের সদস্যকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করেছে তা অনতিবিলম্ভে প্রত্যাহারের দাবী জানান।
স্থানীয়রা জানান, সেলিম রানার জন্যে চেয়ারম্যানের ছেলে তুহিন একক আতিপত্য বিস্তারে বিঘœ সৃষ্টি করার সন্দেহে তাকে মামলায় জড়ানো হয়েছে।
দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছন আরাফাতকে বলেন, এই সাংবাদিক সেলিম রানা কিভাবে আসামী হয়েছে তা আমার জনা নেই। আমি এই থানায় নতুন যোগদান করেছি। বিষয়টি আমি দেখাবো।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৮:০৯ ● ৫১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ