গলাচিপায় ওহাব খলিফা’র পঞ্চম মৃত্যু বার্ষিকী পালিত

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ওহাব খলিফা’র পঞ্চম মৃত্যু বার্ষিকী পালিত
মঙ্গলবার ● ৯ নভেম্বর ২০২১


গলাচিপায় ওহাব খলিফা’র পঞ্চম মৃত্যু বার্ষিকী পালিত

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

পটুয়াখালীর গলাচিপায় মরহুম হাজী আ. ওহাব খলিফার পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। তিনি আধুনিক গলাচিপা পৌরসভার রূপকার ও তিনবারের নির্বাচিত সফল মেয়র এবং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি পদে থেকে দীর্ঘ দিন ধরে আওয়ামী রাজনীতিতে বলিষ্ঠ নেতৃত্বের মধ্যে দিয়ে দলকে শক্তিশালী করে তুলেছিলেন।

সোমবার সন্ধ্যা ৬ টায় পৌরমঞ্চে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান এবং সাবেক বস্ত্রপ্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীর হোসাইনের সহধর্মিণী ও জেলা আওয়ামী লীগের সদস্য মিসেস সেলিনা হোসাইন। আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মু.শাহজাহান মিয়া ও মো.হারুন অর রশিদ মিয়া,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মু.মজিবর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহীন শাহ,উপজেলা আওয়ামী লীগের সদস্য মাইনুল ইসলাম রনো,প্রয়াত হাজী আ.ওহাব খলিফার সুযোগ্য পুত্র উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র আহসানুল হক তুহিন,সহধর্মিণী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসা.নুরুন্নাহার বেগম,সুযোগ্য কন্যা উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু প্রমুখ।

এ ছাড়াও স্মরণসভায় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু.শাহ আলম। সভা শেষে দোয়া-মোনাজাত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:৪৪ ● ৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ