নেছারাবাদে নিরাপদ সড়ক দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে নিরাপদ সড়ক দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
মঙ্গলবার ● ১৪ সেপ্টেম্বর ২০২১


 নেছারাবাদে সড়ক অবরোধ করে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

নেছারাবাদে ট্রাক চাপায় কাবিথ ইবনে সেলিম নামে এক কলেজ ছাত্র গুরুতর আহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে সহপাঠীরা। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে কলেজ সড়কে সরকারি স্বরূপকাঠি কলেজের শিক্ষার্থীরা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আলভীর রহমান নিবির, মারজান আকন, রিফাত ইসলাম, সাইম ও নুসরাত জাহান তিশাসহ অনেক শিক্ষার্থী।
এমসয় শিক্ষার্থীরা দাবি করেন অচিরেই মিয়ারহাট-ইন্দেরহাট সংযোগ ব্রিজ প্রসস্ত করতে হবে। প্রয়োজনে এখানে নতুন ব্রিজ নির্মান করতে হবে। কাবিথের মতো ঘটনা যেন দ্বিতীয়বার না ঘটে। এর জন্য প্রশাসনের দ্রুত ব্যবস্থা নিতে হবে। সরকারি স্বরূপকাঠি কলেজের সামনের রাস্তা থেকে রিক্সা স্ট্যান্ড সরাতে হবে। স্থায়ীভাবে ইন্দুরহাট ও মিয়ারহাট এর সুবিধা জনক স্থানে পুলিশ ক্যাম্প তৈরি করতে হবে। সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত ইন্দুরহাট মিয়ারহাট বন্দর এর ভেতর থেকে কোন ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখতে হবে।
পরে এক বিক্ষোভ মিছিল ইন্দুরহাট ও মিয়ারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ চত্তরে এসেস শেষ হয়। প্রসঙ্গত কাবিথ ইবনে সেলিম সোমবার কলেজের ক্লাস শেষে নিজ বাড়ীতে ফেরার পথে ইন্দুরহাট মিয়ারহাট সংযোগ সেতু পার হওয়ার সময় একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। কাবিথ সরকারি স্বরূপকাঠী কলেজের এইচএসসি ২য় বার্ষের ছাত্র। সে বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৮:২৭ ● ৩১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ