চরফ্যাশন সেচ্ছাসেবক দলের কমিটি গঠন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশন সেচ্ছাসেবক দলের কমিটি গঠন
বৃহস্পতিবার ● ৯ সেপ্টেম্বর ২০২১


চরফ্যাশন সেচ্ছাসেবক দলের কমিটি গঠন

চরফ্যাশন(ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নয়ন প্যানেলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
চরফ্যাশন উপজেলায় সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি হুমায়ুন কবির সিকদারকে আহবায়ক, যুগ্ম আহ্বায়ক মোঃ ইব্রাহিম হাওলাদার, মোঃ কামরুজ্জামান কামরুল, এ্যাড, মোঃ হারুনুর রশিদ, মোঃ মহিউদ্দিন, মোঃ মুসা কালিমুল্লাহ, মোঃ মাহমুদুল হাসান দুলু, ডাঃমোঃ মাজেদ, মোঃ কামাল বিএসসি, মোঃ আল ইমরান ও চরফ্যাশন উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক, সাবেক কমিশনার মোঃ কামরুজ্জামান শাহিনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
এদিকে চরফ্যাশন উপজেলাধীন চরফ্যাশন পৌরসভা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলে আহবায়ক কমিটিও গঠন করা হয়েছে। পৌর আহবায়ক মোঃ মাহবুব মিজান বেল্লাল এবং  যুগ্ম আহ্বায়ক, মোঃ মোর্শেদ আলম সবুজ, মোঃ আওলাদ হোসেন, মোঃ মেহেদী হাসান রাজিব, মোঃ সেলিম মাহমুদ, নিয়াজ আল মাহমুদ, মোঃ কবির, মোঃ আব্দুল্লাহ আল মারুফ, মোঃ মাহফুজুর রহমান মঞ্জু, মোঃ সাহাদাত হোসেন ও সদস্য সচিব মোঃ মহসিন আলম সহ ৩১ সদস্য আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
বৃহস্পতিবার ৯ই সেপ্টেম্বর  কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-দপ্তর সম্পাদক নাজমুল হাসান স্বাক্ষরকৃত প্রেস বিজ্ঞপ্তিতে এ আদেশ জারি করা হয়। নোটিশে আরও বলা হয়, আগামী তিন মাসের মধ্যে এই কমিটি তাদের অধীনস্থ ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটি সম্পন্ন করার জন্য অনুমোদন দেয়া হয়েছে।
অপরদিকে নব কমিটিকে স্বাগত জানিয়েছেন,বিএনপির নির্বাহী সদস্য, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন।
উল্লেখ্য ভোলা-৪ আসন চরফ্যাশন – মনপুরা নিয়ে গঠিত দুইটি উপজেলায় আলাদা আলাদা কমিটি ঘোষণা করা হয়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৮:৩৬ ● ৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ