আমতলীতে উৎসব মুখর পরিবেশে গণটিকা কার্যক্রম

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে উৎসব মুখর পরিবেশে গণটিকা কার্যক্রম
শনিবার ● ৭ আগস্ট ২০২১


আমতলীর গণটিকা কার্যক্রমের একাংশ।

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
উৎসব মুখর পরিবেশে বরগুনার আমতলী উপজেলায় গ্রামাঞ্চলের মানুষকে প্রাণঘাতী করোনা ভাইরাসের টিকা দেয়া হয়েছে। শনিবার মানুষ বৃষ্টি উপেক্ষা করে টিকা গ্রহন করেছেন।
জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামণ থেকে মানুষকে রক্ষায় সরকার গণ টিকার আয়োজন করেন। শরিবার সকালে আমতলী সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গণটিকা কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল মুনয়েম সাদ। উপজেলার সাতটি ইউনিয়ন ও পৌরসভার ২৪ টি বুথে এ টিকার দেয়া হয়।  মানুষ উৎসব মুখর পরিবেশ কেন্দ্রে এসে মানুষ টিকা গ্রহন করেছেন। সাতটি ইউনিয়নে চার হাজার ২’শ এবং পৌরসভায় ২ হাজার ৫ ’শ মানুষ টিকা নিয়েছেন।
শনিবার উপজেলার কুকুয়া, চাওড়া ও আমতলী সদর ইউনিয়ন পরিষদ ঘুরে দেখা গেছে, বৃষ্টি উপেক্ষা করে মানুষ উৎসব মুখর পরিবেশে মানুষ টিকা গ্রহন করছেন।
হরিমৃত্যুঞ্জয় গ্রামের বৃদ্ধ জব্বার হাওলাদার (৮০) বলেন, টিকা নিয়েছি। ভালোই লাগছে। সেকান্দারখালী গ্রামের আবদুল আলী (৯০) বলেন, মুই টিহা দিছি। মোর ভালোই লাগছে। মুই যে কয়দিন বাচমু ভালোই থাকমু।
আমতলী ইউনিয়র পরিষদ চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা বলেন, গ্রামে ঈদের আনন্দ চলছে। মানুষ উৎসব মুখর পরিবেশে কেন্দ্রে এসে টিকা নিচ্ছেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল মুনয়েম সাদ বলেন, উপজেলায় সাতটি ইউনিয়ন ও পৌরসভায় ৬ হাজার ৭০০ মানুষ টিকা নিয়েছেন। টিকা নিতে মানুষের বেশ আগ্রহ রয়েছে। তিনি আরো বলেন, টিকা কার্যক্রম সুন্দর ও সুষ্ঠুভাবে চলছে।

বাংলাদেশ সময়: ১৯:৩৭:২৫ ● ৪৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ