তালতলীতে জমিজমা বিরোধে সংঘর্ষে আহত-২

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে জমিজমা বিরোধে সংঘর্ষে আহত-২
রবিবার ● ২৫ জুলাই ২০২১


তালতলীতে জমিজমা বিরোধে সংঘর্ষে আহত-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে চাচাতো ভাই হানিফ ফকির ও নুরুল হক ফকির গুরুতর জখম হয়েছে। আহত দু’জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার শারিকখালী গ্রামে বরিবার সকালে।
জানাগেছে, উপজেলার শারিকখালী গ্রামের নুরুল হক ফকির ও হানিফ ফকিরের মধ্যে একই খতিয়ানভুক্ত ১৮ শতাংশ জমি নিয়ে গত তিন মাস ধরে বিরোধ চলে আসছিল। ওই জমিতে চাচাতো ভাই নুরুল হক ফকির জোরপূর্বক বাড়ী নির্মাণের চেষ্টা করে এমন দাবী হানিফ ফকিরের। রবিবার সকালে হানিফ ফকির কচুপাত্রা বাজারে যাচ্ছিল। পথিমধ্যে নুরুল হক ফকির, দুলাল ফকির ও নাজমুল ফকির তাকে পিটিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে হানিফ ফকিরের লোকজন এসে নুরুল হক ফকিরকে মারধর করে এমন দাবী নুরুল হক ফকিরের। এতে দুই চাচাতো ভাই হানিফ ফকির ও নুরুল হক ফকির গুরুতর যখম হয়। স্বজনরা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক মোঃ মোশের্^দ আলম সংঙ্কটজনক অবস্থায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন।
আহত হানিফের স্ত্রী খাদিজা বেগম বলেন, আমার স্বামীর ক্রয়কৃত জমিতে জোরপূর্বক নুরুল হক ফকির বাড়ী নির্মাণ করতে চেষ্টা করে। আমার স্বামী এতে বাঁধা দেয় । ক্ষিপ্ত হয়ে নুরুল হক ফকির, দুলাল ফকির, নাজমুল ফকিরসহ ৫-৬ জনে মিলে আমার স্বামীকে পিটিয়ে গুরুতর যখম করেছে । আমি এ ঘটনার বিচার চাই।
নুরুল হক ফকির বলেন, মারধরের কথা অস্বীকার করে বলেন, হানিফ ফকির আমাকে কুপিয়ে জখম করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোশের্^দ আলম বলেন, গুরুতর আহত দু’জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:৫৪ ● ৫৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ