তজুমদ্দিনে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

প্রথম পাতা » ভোলা » তজুমদ্দিনে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ
সোমবার ● ১৯ জুলাই ২০২১


তজুমদ্দিনে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা-৩ ( তজুমদ্দিন-লালমোহন ) আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দুরদর্শী নেত্রী। তিনি প্রধানমন্ত্রী না হলে করোনাকালীন সময়ে বিনা চিকিৎসায়, না খেয়ে এদেশে বহু মানুষ মারা যেতো। এখন আর বাংলাদেশ ভিক্ষা নেয়া না,বরং দেয়। দেশে বর্তমানে খাদ্য উদ্বৃত্ত থাকে। যে কারনে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

সোমবার (১৯ জুলাই) দিনভর উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পারিষদের আয়োজন চাঁদপুর, শম্ভুপুর ও চাঁচড়া ইউনিয়নে ২ হাজার ১ শত হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরন কালে এমপি শাওন এসব কথা বলেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, ওসি এসএম জিয়াউল হক, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন,শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল, চাঁচড়া ইউপির চেয়ারম্যান আবু তাহের, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, শম্ভুপুর ইউপি সাবেক  চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু, সম্পাদক আঃ রহমান, বিআরডিবি চেয়ারম্যান আমিন মহাজন, সেচ্ছাসেবকলীগের সভাপতি ইশতিয়াক হাসান, সম্পাদক আবুল হাসেম মহাজন  প্রমূখ।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৭:১৫ ● ২৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ