কলাপাড়ায় দূর্গতদের দ্বারে দ্বারে এমপি মহিব্বুর

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় দূর্গতদের দ্বারে দ্বারে এমপি মহিব্বুর
শুক্রবার ● ২৮ মে ২০২১


কলাপাড়ায় দূর্গতদের দ্বারে দ্বারে এমপি মহিব্বুর

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

 

পটুয়াখালীর কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ পরিদর্শন ও পানিবন্দী মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মহিববুর রহমান মহিব (এমপি)। শুক্রবার (২৮ মে) সকালে তিনি উপজেলার মহিপুর ইউনিয়নের নিজামপুর,কমরপুর ও সুধিরপুর  গ্রামের জোয়ারের তোরে বিধ্বস্ত বেড়িবাঁধ পরিদর্শন করেন। ওইসব এলাকার দুই শতাধিক পানিবন্দী পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন। এসময় তার সহধর্মীনি উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী অধ্যক্ষ ফাতেমা আকতার রেখা তার সাথে ছিলেন। এছাড়া মহিপুর ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি আব্দুল মালেক আকন, সাধারন সম্পাদক মো.নুরুলইসলাম হাওলাদার, সহ-সভাপতি ডা:খলিলুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ফজলু গাজী, মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট সহ উপজেলা আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে তিনি গত তিন দিন ধরে ঘূর্নিঝড় ইয়াস ও পূর্নিমার প্রভাবে প্লাবিত লালুয়া, ধানখালী, চম্পাপুর ধুলাসার, বালিয়াতলী ইুনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন। এ সময় ওইসব এলাকার পানিবন্দী মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরন করেছেন।
স্থানীয় সংসদ সদস্য মহিববুর রহমান মহিব (এমপি) বলেন, সুপার সাইক্লোন সিডর থেকেই এই অঞ্চলের মানুষ জানমাল রক্ষাকারী বেড়িবাঁধের স্থায়ী সমাধানের জন্য দাবি করে আসছে। নিজামপুর, কোমরপুর, সুধিরপুসহ আশপাশের এলাকার মানুষের প্রানের দাবী হচ্ছে স্থায়ী বেড়িবাঁধ নির্মানের।এ বিষয়টি সংশ্লিস্ট মন্ত্রনালয় এবং সরকারের উচ্চ পর্যায়ের সঙ্গে যোগাযোগ করে সর্বোচ্চ চেষ্টা করবেন বলে তিনি সাংবাদিকদের জানান।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:০৭ ● ১৩৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ