বঙ্গবন্ধুর সমাধিতে ইবি ট্রেজারার’র শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ঢাকা » বঙ্গবন্ধুর সমাধিতে ইবি ট্রেজারার’র শ্রদ্ধা নিবেদন
শুক্রবার ● ২৮ মে ২০২১


বঙ্গবন্ধুর সমাধিতে ইবি ট্রেজারার’র শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

ইসলামী বিশ্ববিদ্যালয় ইবি’র নবনিযুক্ত ট্রেজারার ও বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার কার্যকরি সদস্য অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুইয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ।
বৃহস্পতিবার বিকালে সীমিত পরিসরে স্বাস্থ্য বিধি মেনে সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পণ করে তিনি এ শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন  ও ফাতেহাপাঠ এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।
এসময় অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. আতাউর রহমান, বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার সভাপতি অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান,  সহ-সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন স্বপন, সাধারন সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন, ইবি’র প্রক্টর মো. জাহাঙ্গীর হোসেন, সহকারি প্রক্টর সাজ্জাদুর রহমান টিটু, বশেমুরবিপ্রবি’র প্রক্টর ড. রাজিউর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ও ছাত্রলীগ ইবি শাখার সাবেক সভাপতি  মোঃ সামছুল ইসলাম জোহা, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হান্নান ও জিল্লুর রহমান, কর্মচারী এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. আব্রাহাম লিংকন প্রমুখ উপস্থিত ছিলেন।
এরপর নবনিযুক্ত ট্রেজারার বঙ্গবন্ধু ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১০:১৪ ● ৩৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ