আমতলীতে অগ্নিকান্ডে অটোবাইকসহ চার দোকান পুড়ে ছাঁই

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অগ্নিকান্ডে অটোবাইকসহ চার দোকান পুড়ে ছাঁই
শুক্রবার ● ২৮ মে ২০২১


আমতলীতে অগ্নিকান্ডে অটোবাইকসহ চার দোকান পুড়ে ছাঁই

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

বরগুনার আমতলী উপজেলার খলিয়ান বাজারে আগুনে চারটি দোকান ঘর ও একটি অটোগাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। এতে ১৯ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থরা। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে।
জানাগেছে, উপজেলার খলিয়ান বাজারের মোঃ জাহিদ হাওলাদারের মুদি মনোহরদি দোকান থেকে বৃহস্পতিবার রাত অনুমানিক তিনটার দিকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পরে। খবর পেয়ে আমতলী দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে পৌছে। পরে তারা স্থানীয় লোকজনের সহযোগীতায় দু’ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ওই বাজারের জাহিদ হাওলাদারের মুদিমনোহরদি, মোতাহার তালুকদারের হোটেল, মোফাজ্জেলের ঘর ও ঘরে থাকা হেলাল মোল্লার অটোগাড়ী এবং মন্নাফ হোসেন মনু হাওলাদারের হোটেল, মন্নান মোল্লার  ডেকোরেটরের দোকান এবং ওই দোকান গুলোতে থাকা সমুদয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ১৯ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থ মোঃ মোতাহার মোল্লা।
প্রত্যক্ষদর্শী পারভেজ বলেন, কুয়াকাটা থেকে মাছ নিয়ে মোটর সাইকেলে পটুয়াখালী যাচ্ছিলাম। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী সড়কের পাশে খলিয়ান বাজারের একটি দোকানে আগুন জ¦লতে দেখে ডাকচিৎকার দেই। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে এনেছে।
অটোগাড়ীর মালিক হেলাল মোল্লা কান্নাজনিত কন্ঠে বলেন’ মোর সব শ্যাষ অইয়্যা গ্যাছে। মুই দুই কড়া জায়গা বেইচ্যা গত মাসে অটোগাড়ী কিনছি, হেই গাড়ী পুইর‌্যা গ্যাছে। মুই ক্যামনে গুড়াগাড়া লইয়্যা খামু।
আমতলী ফায়াস সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মোঃ তামিম হাওলাদার বলেন, দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট্সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান বলেন, খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা করা হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৬:৪৩ ● ১৫২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ