চরফ্যাশনে যুবককে মধ্যযুগীয় নির্যাতন!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে যুবককে মধ্যযুগীয় নির্যাতন!
বৃহস্পতিবার ● ২০ মে ২০২১


চরফ্যাশনে যুবককে মধ্যযুগীয় নির্যাতন!

চরফ্যাশন  (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে চুরির অপবাদে সবুজ (২৫) নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে সাবেক গ্রাম পুলিশের সদস্য ও তার ছেলেরা।  বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা সাইফুল ইসলামের ছেলে মো.সবুজ (২৫)কে একই এলাকার আবদুস সালাম চৌকিদার ও তার দুই ছেলে ফিরোজ এবং রিয়াজসহ ৪/৫জন মিলে হত্যার উদ্দেশ্যে মারধর করে বলে অভিযোগ করেন ভুক্তভোগী।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, মো. সবুজ তার বোনের বাড়িতে বেড়াতে গেলে প্রতিবেশি সালাম চৌকিদারের ছেলে রিয়াজ পূর্ব বিরোধের জের ধরে রাস্তা থেকে জোরপূর্বক টেনে হিচরে তাদের বাড়িতে নিয়ে তার পিতা সালাম চৌকিদার ও ভাই ফিরোজসহ অন্যান্যরা মিলে হত্যার উদ্দেশ্যে লাঠিদিয়ে দফায় দফায় মারধর করে।
প্রত্যক্ষদর্শী আবদুল হালিম সাগরকন্যাকে বলেন, পারিবারিক পূর্ব শত্রুতার জেরে সবুজকে তারা মারধর করে । সবুজদের বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। তবে অভিযুক্ত আবদুস সালাম চৌকিদার বলেন,আমি মারধর করিনি, আমার ছেলেরা মারধর করছে। আমি ঘটনাস্থলে ছিলাম না। সচেতন মহল মধ্যযুগীয় কায়দায় যুবককে মারধর করার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছে।
এব্যাপারে শশিভূষণ থানার ওসি রফিকুল ইসলাম সাগরকন্যাকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫১:২৯ ● ৬০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ