বামনায় দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-২৩

প্রথম পাতা » বরগুনা » বামনায় দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-২৩
শনিবার ● ২৭ মার্চ ২০২১


বামনায় দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-২৩

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলায় শনিবার (২৭ মার্চ) বিকালে আ,লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ মিজানুর রহমান(আনারস) ও আ,লীগ মনোনীত প্রার্থী কামরুল ইসলাম নিজাম মৃধার(নৌকা) মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষে ৩পুলিশসহ আহত হয়েছে ২৩জন।
আহতরা হলেন আ,লীগ প্রার্থী নিজাম মৃধা(৬৫)সহ তার সমর্থিত রাজীব (২৩), উজ্জল(২২), সাগর(২৮), কিবরিয়া(৫০), মুনসুর(৪০), সাইদুর(৫৫), সুমন(৫৫), সাইদুল ফরাজী(৩৮)। এদিকে বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমানসহ তার সমর্থিত আরিফ(৩৫), শান্ত(২০), সুমন(২৩), মুসা(৩২), রাজু(২৩), ফয়সাল(৩৫), সাদেক(৩২)। আহতরা সকলেই  বামনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার বিবরণে জানাযায় উভয় প্রার্থী তার দল বল নিয়ে উপজেলা সদরে আসার উদ্দেশ্যে ডৌয়াতলা বাজারে  পৌছলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা বাজে এবং এক পর্যায়ে উভয় পক্ষ সয়ঘর্ষে জড়িয়ে পরে।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান জানান খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনা স্থলে পুলিশ পৌছে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেন। এ হামলায় আমার তিন পুলিশ আহত হয়েছে। ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ থেকে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২০:১৬ ● ৫০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ