রাঙ্গাবালীতে হামলায় আহত-৪, ব্যবসা প্রতিষ্ঠান লুঠ

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে হামলায় আহত-৪, ব্যবসা প্রতিষ্ঠান লুঠ
মঙ্গলবার ● ১৯ জানুয়ারী ২০২১


রাঙ্গাবালীতে হামলায় আহত-৪, ব্যবসা প্রতিষ্ঠান লুঠ

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ভূমি দস্যু কর্তৃক হামলায় ৪জন গুরুতর আহত ও ব্যবসা প্রতিষ্ঠান লুটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের তক্তাবুনিয়া বাজারে।
সোমবার রাত সাড়ে ১০টার দিকে তক্তাবুনিয়া বাজারে সোয়েব তালুকদারের পৈত্রিক ভিটায় অবস্থিত মুদি মনোহরী ব্যবসা প্রতিষ্ঠান ঘর মেরামতের সময় ভূমিদস্যু কর্তৃক হামলা ও প্রায় ৩লাখ টাকার মালামাল লুটের ঘটনা ঘটেছে। আহতরা হলেন তক্তাবুনিয়া গ্রামের সোয়েব তালুকদার (৪০), মো. ইয়াকুব তালুকদার (৬০) এবং গলাচিপা উপজেলা সদর ইউনিয়নের মো. জহিরুল (৩৬), বেল্লাল হাওলাদার (৪০)। আহতদেরকে রাতেই গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা হলেন তক্তাবুনিয়া গ্রামের মনির হাওলাদার এর নেতৃত্বে রিপন হাওলাদার, লিটু হাওলাদার ও ফেরদাউস হাওলাদারসহ আরও ৪০-৫০ জন।
এ ব্যাপারে সোয়েব তালুকদার জানান, সোমবার রাত সাড়ে ১০টারদিকে তক্তাবুনিয়া বাজারে ২০ বছর ধরে তার বাবার পৈত্রিক ভিটায় অবস্থিত দোকান ঘর মেরামত করা অবস্থায় পূর্ব পরিকল্পিত ভাবে মনির মেম্বার এর নেতৃত্বে ৪০-৫০ জনের একটি লাঠিয়াল বাহিনী দেশীয় অস্ত্র লোহার হাতুরি ও লাঠি শোঠা দিয়ে হামলা চালায়। এ সময় হামলাকারীরা দোকানে থাকা প্রায় ৩লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তিনি আরও জানান এ ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন।  ব্যাপারে অভিযুক্ত স্থানীয় ইউপি সদস্য মো.মনির হাওলাদারের  মোবাইল নম্বরে ফোন করলে তিনি ফোন রিসিভ না করায় তার মন্তব্য জানা যায়নি। রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:২৩ ● ২৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ