ভান্ডারিয়ায় করোনা উপসর্গে স্কুল শিক্ষকের মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় করোনা উপসর্গে স্কুল শিক্ষকের মৃত্যু
বুধবার ● ২৪ জুন ২০২০


ভান্ডারিয়ায় করোনা উপসর্গে স্কুল শিক্ষকের মৃত্যু

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় আবুয়াল আহসান মালকার (৬২)  নামে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও সাবেক ইউপি সদস্য করোনা উপসর্গে মৃত্যু ঘটেছে। মঙ্গলবার (২৪ জুন) দিনগত রাত আটটার দিকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু ঘটে।
সে উপজেলার পশারিবুনীয়া গ্রামের মৃত মোঃ জেন্নাত আলী মালকার এর ছেলে। সে  উপজেলার ধাওয়া ইউনিয়ানে সাবেক ইউপি সদস্য ও ১২৮ নম্বর  পশারিবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।
ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  ডা. আলী আজিম তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আবুয়াল আহসান বিগত কয়েকদিন ধরে সর্দি-জ্বরে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে ভান্ডারিয়া শহরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিতে আসেন। সেখানে গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাত পৌনে আটটার দিকে তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পরই সে মারা যান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ এম জহিরুল ইসলাম  জানান, মৃত ওই স্কুল শিক্ষকের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে লাশ পরিবারের কাচে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান,ভান্ডারিয়ায় এপর্যন্ত সাতজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৪:৪৯ ● ৩৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ