কাউখালীতে কর্জে হাসানা গ্রুপের উপকরণ বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে কর্জে হাসানা গ্রুপের উপকরণ বিতরণ
বুধবার ● ১৭ জুন ২০২০


কাউখালীতে কর্জে হাসানা গ্রুপের উপকরণ বিতরণ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্থদের মাঝে যশোরের করজে হাসানা গ্রুফ ২’শত পরিবারের মাঝে ছাতা, পানির ফ্লাক্স, মশার কয়েল ও ওষুধ বিতরণ করে।
বুধবার (১৭ জুন) সকালে উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা গ্রামের অসহায়দের মাঝে এই উপকরণ বিতরণ করা হয়।

ঘূর্ণিঝড় আমফানে উপজেলার হোগলা বেতকা গ্রামে ব্যপক ক্ষয় ক্ষতি হয়। এসব ক্ষতিগ্রস্থ ২’শত পরিবারের মাঝে বেতকা মেফতাহুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে যশোরের করজে হাসানা গ্রুপ এই উপকরণ বিতরণ করে। ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারের মধ্যে ছাতা, পানির ফ্লাক্স, মশার কয়েল ও ওষুধ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন করজে হাসানা গ্রুপের পরিচালক আশরাফ ইয়াছিন, বেতকা মেফতাহুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার পরিচালক মাওলানা মোশাররফ হোসেন, যশোর জেলা সমন্বয়কারী নাসিম খান, স্বেচ্ছা সেবক মাওলানা মুহিববুল্লাহ্, হাসান আল মামুন, ইউসুফ, মাহাম্মুদ হাসান, কাজী সবুজ প্রমূখ।

করজে হাসানা গ্রুপের পরিচালক আশরাফ ইয়াছিন বলেন, ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্থদের আমাদের সংগঠনের পক্ষ থেকে ছাতা, পানির ফ্লাক্স, মশার কয়েল ও ওষুধ দেওয়া হয়েছে। আমাদের উদ্দেশ্য ব্যতিক্রমধর্মী বিভিন্ন কাজের মধ্য দিয়ে সমাজের অসহায়দের সহযোগীতা করে তাদেরকে উন্নয়ানের মূল ধারায় নিয়ে আসা। তারই ধারাবাহিকতায় আমাদের এই ব্যতিক্রমী আযোজন। অনেক গড়িব মানুষ ছাতার অভাবে কাজের জন্য বাহিরে যেতে পারে না, এমনকি এসব পরিবারের শিক্ষার্থীরা স্কুলেও যেতে পারে না, তাই তাদেরকে ছাতা দেওয়া হয়েছে।  আর এসব অসহাদের মশার উপদ্রব থেকে রক্ষার জন্য তাদেরকে মশার কয়েল দেওয়া হয়। এছাড়াও পানির ফ্লাক্স ও অসুস্থদের ওষুধ দেওয়া হয়েছে। আমরা চাই সবার জন্য সুরক্ষা।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪১:২৮ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ